২৩ মার্চ, ২০২৩ ২০:৪০

ক্যন্সারসহ ৬টি জটিল রোগে আক্রান্তরা পেল ৮২ লাখ টাকার সহায়তা

গোপালগঞ্জ প্রতিনিধি


ক্যন্সারসহ ৬টি জটিল রোগে আক্রান্তরা পেল ৮২ লাখ টাকার সহায়তা

গোপালগঞ্জে ক্যান্সারসহ ৬টি জটিল রোগে আক্রান্তরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৮২ লাখ টাকার সহায়তার চেক পেয়েছেন। বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে সমাজসেবা অধিদপ্তরের গোপালগঞ্জ জেলা কার্যালয় আয়োজিত এই চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক কাজী মাহববুবুল আলম।

সমাজসেবা অধিদপ্তরের গোপালগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক মো. হারুন-অর-রশীদের সভাপতিত্বে অনুষ্ঠিত চেক বিতরণ অনুষ্ঠানে সুবিধাভোগী শাহিদা বেগম, অমল বাকচী, বাদশা মোল্লাসহ অনেকে উপস্থিত ছিলেন। প্রধান অতিথি ২০২২-২০২৩ অর্থ বছরের ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস,স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ, থ্যালাসেমিয়ায় আক্রান্ত  গোপালগঞ্জ জেলার ১৬৪ জন রোগীর প্রত্যেককে ৫০ হাজার টাকা করে ৮২ লাখ টাকার চেক বিতরণ করেন। 

সমাজসেবা অধিদপ্তরের গোপালগঞ্জ জেলা কার্যালয়ের উপ-পরিচালক মো. হারুন-অর-রশীদ বলেন, ক্যান্সারসহ ৬ জটিল রোগে আক্রান্তদের চিকিৎসা সহায়তা দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই উদ্যোগ গ্রহণ করেন। সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মাধ্যমে সমাজসেবা অধিদপ্তরের আওতায় আমরা এই টাকা বিতরণ করছি। আগামী ১৫ দিন পর আরও শতাধিক রোগীকে প্রধানমন্ত্রী শেখ হসিনার এককালীন আর্থিক সহায়তার চেক বিতরণ করা হবে।

সুবিধাভোগী শাহিদা বেগম বলেন, এই টাকা পেয়ে আমরা খুবই উপকৃত হয়েছি। এই টাকা চিকিৎসার পেছনে ব্যয় করতে পারব। এই সহায়তা দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। 

বিডিপ্রতিদিন/কবিরুল

 

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর