২৬ মার্চ, ২০২৩ ১২:৫৭

টাঙ্গাইলে স্বাধীনতা দিবস উদযাপন

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলে স্বাধীনতা দিবস উদযাপন

নানা কর্মসূচির মধ্য দিয়ে টাঙ্গাইলে স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করা হয়েছে।

সোমবার সকালে শহীদ স্মৃতি পৌর উদ্যানে মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভে প্রথমে জেলা প্রশাসনের পক্ষ থেকে জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার পুষ্পস্তবক অর্পণ করেন। এরপর জেলা পুলিশ, টাঙ্গাইল প্রেসক্লাব, জেলা পরিষদ, সিভিল সার্জন, উপজেলা পরিষদসহ বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানের প্রধানরা ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, অতিরিক্ত পুলিশ সুপার শরফুদ্দিন, টাঙ্গাইল পৌর সভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শাজাহান আনছারী, টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি জাফর আহমেদ প্রমুখ। পরে সকাল ৮টা ৩০ মিনিটে জেলা স্টেডিয়ামে কুজকাওয়াজ অনুষ্ঠিত হয়।

সকাল ১০টায় শহীদ স্মৃতি পৌরউদ্যানে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের সংবর্ধনা ও আলোচনা সভার আয়োজন করা হয়। সুবিধাজনক সময়ে জাতির শান্তি, সমৃদ্ধি ও অগ্রগতি কামনা করে মসজিদ, মন্দির, গীর্জা, প্যাগোডা ও অন্যান্য উপাসনালয়ে মোনাজাত ও প্রার্থনা করা হয়। সুবিধাজনক সময়ে হাসপাতাল, জেলখানা, সরকারি শিশু পরিবার, ভবঘুরে প্রতিষ্ঠান ও শিশু দিবা যত্ম কেন্দ্রসমূহে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর