২৭ মার্চ, ২০২৩ ১৩:৪২

টেকনাফে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে র‌্যাবের অভিযানে ইয়াবাসহ আটক ১

ইয়াবাসহ আটক মোহাম্মদ আলী

কক্সবাজারের টেকনাফ থানাধীন হোয়াইক্যং এলাকায় অভিযান চালিয়ে পাঁচ হাজার পিস ইয়াবাসহ মোহাম্মদ আলী (৩৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

 কক্সবাজার র‌্যাব-১৫ এর সহকারী পুলিশ সুপার ও সহকারী পরিচালক (ল’ এন্ড মিডিয়া) মো. শামসুল আলম খান গণমাধ্যমে এই তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, রবিবার রাত ১০ টার দিকে র‌্যাব-১৫, কক্সবাজার এর সিপিসি-১ টেকনাফ ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউপিস্থ পশ্চিম মহেশখালীয়া পাড়া সাকিনস্থ জনৈক মোহাম্মদ আলীর নিজ বসতবাড়িতে এক অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে একজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত ব্যক্তির দেহ ও ঘর তল্লাশি করে পাঁচ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত ব্যক্তির বিস্তারিত পরিচয় হোয়াইক্যং ইউনিয়নের ৯নং ওয়ার্ড পশ্চিম মহেশখালীয়া পাড়ার মৃত আবুল হাশেমের ছেলে মোহাম্মদ আলী (৩৮) বলে জানা যায়। জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, ধৃত ব্যক্তি দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ইয়াবা অবৈধভাবে টেকনাফ সীমান্তবর্তী এলাকা থেকে সংগ্রহ করে টেকনাফ-কক্সবাজারসহ বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে।

সহকারী পুলিশ সুপার জানান, আটককৃত মাদক কারবারির বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর