৩০ মার্চ, ২০২৩ ২১:৫৪

মাগুরায় কৃষককে কুপিয়ে হত্যা

মাগুরা প্রতিনিধি

মাগুরায় কৃষককে কুপিয়ে হত্যা

প্রতীকী ছবি

মাগুরায় আতর আলী (৪৫) নামে এক কৃষকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় মাগুরা সদর উপজেলা বেরইল পলিতা ইউনিয়নের মনিরামপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আতর আলী মনিরামপুর গ্রামের সালাম মোল্লার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, মনিরামপুর গ্রামে বর্তমান ইউপি চেয়ারম্যান এনামুল হক রাজা সমর্থিত মুরাদ মোল্লা ও সাবেক ইউপি চেয়ারম্যান খন্দকার মহব্বত আলী সমর্থিত মান্নান মোল্লা নামে দুই ব্যক্তির জমিজমা সংক্রান্ত বিষয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। মঙ্গলবার একটি জমি মাপাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছিল। এ ঘটনার জেরে বুধবার সন্ধ্যায় উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

সংঘর্ষে উভয় পক্ষের নারীসহ ২০ জন আহত হয়। যার মধ্যে ১২ জনকে মাগুরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এই সংঘর্ষের ঘটনার জেরে আজ বৃহস্পতিবার সন্ধ্যায় মান্নান মোল্লার সমর্থক আতর আলী মাঠে বেগুন তুলতে গেলে প্রতিপক্ষের লোকজন তাকে কুপিয়ে জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে মাগুরা সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

মাগুরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ জব্বারুল ইসলাম জানান, দুটি সামাজিক দলের বিরোধকে কেন্দ্র করে বুধবার একটি সংঘর্ষ হয়। পরবর্তী সংঘর্ষ এড়াতে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়ন করা ছিল। কিন্তু আজকের সংঘর্ষটি বর্তমান চেয়ারম্যান ও সাবেক চেয়ারম্যান সমর্থকদের মধ্যে ঘটেছে। সাবেক চেয়ারম্যান সমর্থিত আতর আলী মাঠে বেগুন ছিঁড়তে গেলে প্রতিপক্ষ লোকজন তাকে কুপিয়ে হত্যা করেছে। এ ঘটনায় কয়েকটি বাড়িতে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে ‌। তবে অতিরিক্ত পুলিশ মোতায়ন থাকায় এখন পরিস্থিতি শান্ত রয়েছে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর