৩১ মার্চ, ২০২৩ ১৬:০২

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত আরও ২

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায়
নিহত আরও ২

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় শিশুসহ আরও দুইজন নিহত এবং দুইজন আহত হয়েছেন। শুক্রবার দুপুর ১২টায় বীরগঞ্জে অটোরিক্সা চাপায় শিশু তনু দেবনাথ এবং সকাল ৬টার দিকে দিনাজপুর-গোবিন্দগঞ্জ মহাসড়কের বিরাহিমপুর এলাকায় ট্রাক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক জসিম উদ্দিন নিহত হন।

নিহতরা হলো, বীরগঞ্জ উপজেলার পলাশবাড়ী ইউপির বৈরবাড়ী তাতিপাড়া গ্রামের চন্দন দেবনাথের কন্যা শিশু তনু দেবনাথ (৫), পিকআপ চালক নরসিংদী জেলার শিবপুর উপজেলার ইটাখোলা গ্রামের মৃত ইসলাম আহমেদের ছেলে জসিম উদ্দিন (৪৫)।

বীরগঞ্জের পলাশবাড়ী ইউপি চেয়ারম্যান মোস্তাক আহাম্মদ সিদ্দিকী মানিক জানান, শুক্রবার দুপুরে বাড়ির কাছে বোর্ড অফিস বাজারে খাবার কিনতে যায় চন্দন দেবনাথের মেয়ে তনু দেবনাথ। খাবার কিনে ফেরার পথে অটোরিক্সা তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তনু দেবনাথ মারা যায়। বীরগঞ্জ থানার এসআই মো. তৌহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

অন্যদিকে ঘোড়াঘাট পুলিশ ও স্থানীয়রা জানান, দিনাজপুর থেকে গোবিন্দগঞ্জ অভিমুখী একটি পাথরবোঝাই ট্রাক ও দিনাজপুর অভিমুখী এক পিকআপের সাথে ঘটনাস্থলে মুখোমুখি সংঘর্ষে পিকআপ চালক নিহত হন। খবর পেয়ে ঘোড়াঘাট ফায়ার সার্ভিসকর্মীরা নিহত ও আহতদের উদ্ধার করে ঘোড়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। কর্তব্যরত চিকিৎসক পিকআপ চালককে মৃত ঘোষণা করেন। ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান কবির এর সত্যতা নিশ্চিত করেন। 

এর আগে চিরিরবন্দরের রানীরবন্দর থেকে ফজলে রাব্বী ওরফে দুলাল ও গোলজার হোসেন মোটরসাইকেলে যাওয়ার সময় মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষে নিহত হন।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর