১ এপ্রিল, ২০২৩ ১২:২৩

চরভদ্রাসনে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

চরভদ্রাসন (ফরিদপুর) প্রতিনিধি

চরভদ্রাসনে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

আব্দুর রহমান। ফাইল ছবি

ফরিদপুরের চরভদ্রাসনে আব্দুর রহমান মোল্যা (১৭) ওরফে সালমান নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে চরভদ্রাসন পুলিশ। 

শনিবার সকাল সাড়ে নয়টার দিকে সদর ইউনিয়নরে এমকে ডাঙ্গী গ্রামে তার শোবার ঘর থেকে লাশ উদ্ধার করা হয়।
আব্দুর রহমান ওই গ্রামের দুবাই প্রবাসী সাঈদ মোল্যার ছোট ছেলে। রহমানের সোলাইমান নামে বড় এক ভাই ও মা রয়েছে।

রহমানের মা সখিনা বেগম বলেন, শুক্রবার দিবাগত রাত দশটার দিকে খাবার খেয়ে শুতে যায় রহমান। সেহেরির সময় তাকে ডাকাডাকি করলে সে কোনও সাড়া দেয় না। পরিবারের সকলে ভাবে হয়তো রোজা থাকবে না। পরে সকাল বেলা ডাকাডাকি করে তার কোনও সাড়া পাওয়া যায় না। এ সময় পরিবারের সদস্যরা দড়জা ভেঙে দেখতে পায় সিলিং ফ্যানের সাথে গলায় গামছা পেচিয়ে ঝুলে আছে সে। পরে পুলিশে খবর দেওয়া হয়। 

রহমানের মা বলেন, মানসিক সমস্যার কারণে পাঁচ বছর আগে মাদ্রাসা হতে তাকে নিয়ে আসা হয়। সেই থেকে সময়ে ভাল থাকতো আবার অনেক সময় পরিবারের লোকদের মারধোর করাসহ আসবাবপত্র ভাঙচুর করতো। কেন সে এ ঘটনা ঘটালো তা তারা ধারণা করতে পারছে না বলে জানান।

এ বিষয়ে সদর ইউপি চেয়ারম্যান আজাদ খান জানান, রহমানের মানসিক সমস্যার কথা তিনিসহ এলাকার অনেকেই আগে থেকেই অবগত ছিলেন। তার আরেকটি ভাই কিডনিজনিত রোগে মৃত্যু পথযাত্রী। সন্তান হারিয়ে নিঃস্ব হয়ে গেল পরিবারটি।

চরভদ্রাসন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা বলেন, রহমানের পরিবারের কোনও আপত্তি না থাকায় এবং লাশের প্রাথমিক সুরতহালে সন্দেহজনক কিছু না পাওয়ায় ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর