১ এপ্রিল, ২০২৩ ১৫:৩২

টাঙ্গাইলে দুই মাদক ব্যবসায়ী আটক

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলে দুই মাদক ব্যবসায়ী আটক

বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে সেতুর পূর্বপাড় গোল চত্ত্বর এলাকায় অভিযান চালিয়ে পাঁচ হাজার ৩৮০ পিস ইয়াবা জব্দ ও ইউপি সদস্যসহ দুই বিক্রেতাকে আটক করেছে র‌্যাব। শনিবার দুপুরে র‌্যাব-১৪ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে।

আটকৃতরা হচ্ছেন- দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার ৪ নং দিওর ইউপি সদস্য ও বিজুল(কঞ্চিবাড়ি) গ্রামের মৃত নজিবুদ্দিনের ছেলে মো. আকরামুল হক(৪৭) এবং একই উপজেলার দিওর গ্রামের মো. ওয়াজেদ আলীর ছেলে মো. মোক্তার হোসেন (২৮।

র‌্যাব-১৪ প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গোপনে খবর পেয়ে সিপিসি-৩ টাঙ্গাইল ক্যাম্পের অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়েরের নেতৃত্বে র‌্যাবের একটি দল শনিবার ভোর রাতে বঙ্গবন্ধু সেতুর পূর্বপাড় গোলচত্ত্বরে অভিযান চালায়। অভিযানের আভাস পেয়ে দুই ব্যক্তি দৌঁড়ে পালাতে চেষ্টা করে। র‌্যাব সদস্যরা পিছু ধাওয়া করে পাঁচ হাজার ৩৮০ পিস ইয়াবা ট্যাবলেটসহ উল্লেখিত দুই ব্যক্তিকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে নগদ এক হাজার ৭০০ টাকা ও মোবাইল জব্দ করা হয়।

র‌্যাব-১৪ আরও জানায়, আটককৃতরা ঢাকা থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে দিনাজপুরসহ বিভিন্ন জেলায় সরবরাহ করতো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর