১ এপ্রিল, ২০২৩ ১৯:০৯

মুজিবনগরে চোর চক্রের তিন সদস্য আটক

মেহেরপুর প্রতিনিধি

মুজিবনগরে চোর চক্রের তিন সদস্য আটক

প্রতীকী ছবি

নগদ পাঁচ লাখ টাকা ও মোটরসাইকেলসহ চোর চক্রের তিন সদস্যকে আটক করেছে মেহেরপুর ডিবি ও মুজিবনগর থানা পুলিশের একটি দল। শুক্রবার রাত ১০টার দিকে অতিরিক্ত পুলিশ সুপার আজমল হোসেনের নেতৃত্বে মুজিবনগর উপজেলার রামনগর গ্রাম থেকে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন-মুজিবনগর উপজেলার রামনগর গ্রামের আনারুলের ছেলে সাম্মু (১৮), হিসাব আলীর ছেলে রুবেল (২০) ও গাংনী উপজেলার তেরাইল গ্রামের সেকেন্দার আলীর ছেলে মারুফ (২১)।

মুজিবনগর থানার সেকেন্ড অফিসার উত্তম কুমার জানান, মুজিবনগরে একটি এনজিও’র ম্যানেজার মো. আক্তারুজ্জামানের বাড়ি থেকে শুক্রবার বিকালে ৩ যুবক নগদ ৫ লাখ ৬৩ হাজার টাকা লুট করে। এরপর তারা মোটরসাইকেলযোগে পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার সময় আক্তারুজ্জামানের ছেলে সালমান সাকিব চোর সাম্মুকে চিনতে পারে।

পরে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আজমল হোসেনের নেতৃত্বে ডিবি ও মুজিবনগর থানা পুলিশের দল যৌথ অভিযানে তাদের আটক করে। এসময় আটক সাম্মুর কাছে থেকে ২ লাখ ৫০০ টাকা, রুবেলের কাছ থেকে ১ লাখ ৭৮ হাজার ও মারুফের কাছ থেকে ১ লাখ ৮৫ হাজার টাকা উদ্ধার করা হয়। এসয় তাদের চুরির কাজে ব্যবহৃত মোটরসাইকেলটিও উদ্ধার করা হয়েছে। বর্তমানে আসামিরা ও মোটরসাইকেল থানা হেফাজতে আছে।

বিডি প্রতিদিন/এমআই

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর