১ এপ্রিল, ২০২৩ ১৯:২৪

ছাতকে যুবলীগ নেতা লায়েক হত্যার প্র‍তিবাদে মানববন্ধন

সুনামগঞ্জ প্রতিনিধি

ছাতকে যুবলীগ নেতা লায়েক হত্যার প্র‍তিবাদে মানববন্ধন

ছাতকে যুবলীগ নেতা লায়েক হত্যার প্র‍তিবাদে মানববন্ধন

সুনামগঞ্জের ছাতকে যুবলীগ নেতা লায়েক মিয়া হত্যার ঘটনায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুর ২টা থেকে শহরের ট্রাফিক পয়েন্টে ছাতকবাসীর উদ্যোগে দুই ঘণ্টাব্যাপী এ প্রতিবাদ কর্মসূচি পালিত হয়। মানববন্ধনে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ-সংগঠনসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা বলেন, অন্যায়ের প্রতিবাদী হওয়ায় যুবলীগ নেতা লায়েককে ঠাণ্ডা মাথায় পরিকল্পিতভাবে খুন করেছে সন্ত্রাসীরা। লায়েক হত্যার আসামিদের ৭২ ঘণ্টার মধ্যে গ্রেফতার না করা হলে বৃহত্তর আন্দোলন কর্মসূচি ঘোষণার হুঁশিয়ারি দেন বক্তারা।

মানববন্ধনে বক্তব্য রাখেন ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরী, জেলা আওয়ামী লীগ নেতা শামীম আহমদ চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান অলিউডর রহমান চৌধুরী বকুল, পৌর কাউন্সিলর হাজী নাজিমুল হক, শফিকুল ইসলাম, ইরাজ মিয়া, ইউপি চেয়ারম্যান দেওয়ান আব্দুল খালিক পীর, সাহাব উদ্দিন সাহেল, সাইফুল ইসলাম, আবুল হোসেন ও জহিরুল ইসলাম প্রমুখ।

উল্লেখ্য, মঙ্গলবার রাত ৯টার দিকে প্রতিপক্ষের ছুরিকাঘাতে খুন হন ছাতক উপজেলা যুবলীগের সহ-সভাপতি লায়েক মিয়া। শুক্রবার রাতে এ ঘটনার ১৮ জনের বিরুদ্ধে মামলা করেন নিহতের ভাই। মামলায় উপজেলা যুবলীগ নেতা আব্দুল কুদ্দুছ শিবলু, ছাতক পৌরসভার প্যানেল মেয়র তাপস চৌধুরী ও তানভীর রহমানকে আসামি করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর