১ এপ্রিল, ২০২৩ ১৯:৩৮

অজ্ঞান পার্টির ২ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

অজ্ঞান পার্টির ২ সদস্য গ্রেফতার

বাস যাত্রীদের অজ্ঞান করে সর্বস্ব লুট করে পালিয়ে যাওয়ার সময় বগুড়া পুলিশ সদস্যরা অজ্ঞান পার্টির ২ সদস্যকে গ্রেফতার করেছে। শনিবার ভোরে শহরের জিরো পয়েন্ট সাতমাথা এলাকা থেকে একটি যাত্রীবাহি বাস থেকে তাদের গ্রেফতার করা হয়। 

জানা যায়, শুক্রবার রাতে ঢাকার গাবতলী থেকে একটি বাস ছেড়ে ঠাকুরগাঁয়ের দিকে রওনা হয়। পথেমধ্যে ওই বাসে যাত্রী বেশে ওঠা দুই অজ্ঞান পার্টির সদস্য বাগেরহাট জেলার মোল্লারহাট উপজেলার শারুলিয়া এলাকার মৃত আক্কাস আলীর ছেলে শেখ শহিদুল ইসলাম (৪০) এবং চরকান্দি এলাকার মৃত রুস্তম আলীর ছেলে বোরহান শেখ (৩৫) চারজন যাত্রীকে কৌশলে অজ্ঞান করে। এরপর ওই যাত্রীদের কাছ থেকে সর্বস্ব লুট করে নিয়ে নেয়। শনিবার ভোরে বাসটি বগুড়া শহরে প্রবেশ করলে বগুড়া জেলা পুলিশ বিভাগ সংবাদ পায় বাসে চারজন অজ্ঞান হয়ে পড়েছেন। সংবাদ পেয়ে টহল পুলিশ ওই চার যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার সময় দুইজন অজ্ঞান পার্টির সদস্য পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় পুলিশ সদস্যরা বাসের মধ্যে থেকে তাদের আটক করে। পরে জিজ্ঞাসাবাদে দুই অজ্ঞান পার্টির সদস্যরা ঘটনার স্বীকারোক্তি প্রদান করে। 

বগুড়া জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) স্নিগ্ধ আকতার পিপিএম জানান, শনিবার ভোরে গোপন সংবাদের ভিত্তিতে সাতমাথায় অভিযান চালানো হয়। ওই বাসে উঠে দেখা যায় চার যাত্রী অজ্ঞান অবস্থায় রয়েছে। তাদের দ্রুত উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করা হয়। অভিযানকালে ওই বাস থেকে দুইজন পালানোর চেষ্টা করলে তাদের গ্রেফতার করে পুলিশ। ওই দুইজনের কাছ থেকে বাসে অজ্ঞানরত যাত্রীদের থেকে হাতিয়ে নেয়া ৫টি মোবাইল, নগদ ১১ হাজার একশো টাকা, মহিলাদের একটি পার্স, দুইটি মানিব্যাগ এবং অজ্ঞান করার কাজে ব্যবহৃত ওষুধ, স্প্রে ও জর্দা, পান ও সুপারি উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা অজ্ঞান পার্টির সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর