১ এপ্রিল, ২০২৩ ২১:৪৬

মধুখালীতে নির্যাতনের শিকার বাবা-ছেলের বাড়িতে জেলা প্রশাসক

ফরিদপুর প্রতিনিধি:

মধুখালীতে নির্যাতনের শিকার বাবা-ছেলের বাড়িতে জেলা প্রশাসক

ফরিদপুরের মধুখালী উপজেলার রায়পুর ইউনিয়নের মাঝকান্দি এলাকায় ইয়ামিন মৃধা ও তার ছেলে নয়ন মৃধাকে বিদ্যালয়ের একটি কক্ষে নির্যাতনের ঘটনায় পরিবারটির খবর নিতে ছুটে যান জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদার। শনিবার বেলা পৌনে তিনটার দিকে ইয়ামিন মৃধার বাড়িতে খোঁজ খবর নেন এবং পরিবারের সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। 

জেলা প্রশাসক এ সময় ইয়ামিন মৃধার হাতে নগদ বিশ হাজার টাকা আর্থিক সাহায্য ও চাল, ডাল, তেল, লবণসহ বেশকিছু ফলমূল উপহার দেন। এছাড়া ইয়ামিন মৃধার ছেলে-মেয়ের লেখাপড়া ও দুই শতাংশ জমিসহ একটি ঘর প্রদানের ব্যবস্থা করেন। 

এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. ইয়াছিন কবীর, মধুখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশিকুর রহমান চৌধুরী, জাহাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সামছুল আলম বাচ্চু, রায়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জাকির হোসেন মিয়াসহ এলকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, সম্প্রতি একটি মিথ্যা অভিযোগে ইয়ামিন মৃধা ও তার ছেলেকে প্রাথমিক বিদ্যালয়ের একটি শ্রেণি কক্ষে আটকে রেখে বেদম মারপিট করে আহত করা হয়। সে ঘটনাটির ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় ওঠে।

বিডি প্রতিদিন/এএম

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর