২ এপ্রিল, ২০২৩ ০১:১৫

দিনাজপুরে আওয়ামী লীগের শান্তি সমাবেশ

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে আওয়ামী লীগের 
শান্তি সমাবেশ

দিনাজপুরে শান্তি সমাবেশ করে আওয়ামী লীগ

দিনাজপুরে আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ‘বিএনপি-জামায়াতের দেশবিরোধী ষড়যন্ত্র, সন্ত্রাস, নৈরাজ্য ও অপরাজনীতির বিরুদ্ধে বাংলাদেশ’ প্রতিপাদ্যে আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এই শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।

শনিবার সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত দিনাজপুর শহরের বাসুনিয়াপট্টিস্থ দলীয় কার্যালয়ের সামনে জেলা, পৌর ও সদর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এই শান্তি সমাবেশে সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি আবুল কালাম আজাদ। 

সমাবেশে বক্তারা বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ মুক্তিযুদ্ধের চেতনায় এগিয়ে যাচ্ছে। বিএনপি-জামায়াতের কোনো ষড়যন্ত্রই এই এগিয়ে যাওয়া রুখতে পারবে না। সমাবেশ থেকে বিএনপি-জামায়াতের নৈরাজ্যের বিরুদ্ধে প্রতিবাদ ও প্রতিরোধ গড়ে তুলতে সকল নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানানো হয়।

সমাবেশে বক্তব্য রাখেন সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য জাকিয়া তাবাসসুম জুঁই, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বজলুল হক, সাধারণ সম্পাদক আলতাফুজ্জামান মিতা, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, সাংগঠনিক সম্পাদক রায়হান কবির সোহাগ, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এসএম শামীম আলম সরকার বাবু, সাধারণ সম্পাদক এনাম উল্লাহ জ্যামী প্রমুখ। সমাবেশে উপস্থিত ছিলেন আওয়ামী লীগসহ সকল অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর