২ এপ্রিল, ২০২৩ ০৬:৫১

সিলেটে আওয়ামী লীগের শান্তি সমাবেশ

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে আওয়ামী লীগের শান্তি সমাবেশ

নগরীর বন্দরবাজারস্থ কোর্ট পয়েন্টে এই সমাবেশ অনুষ্ঠিত হয়

‘বিএনপি-জামায়াতের নৈরাজ্যের প্রতিবাদে’ প্রতিপাদ্যে কেন্দ্রীয় ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে সিলেটে শান্তি সমাবেশ করেছে মহানগর আওয়ামী লীগ। শনিবার বিকালে নগরীর বন্দরবাজারস্থ কোর্ট পয়েন্টে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।

মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে সমাবেশে বক্তারা বলেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশের অভূতপূর্ব উন্নয়ন বিএনপি-জামায়াতের ভালো লাগে না। তাই তারা ষড়যন্ত্র অব্যাহত রেখেছে। তাদের ষড়যন্ত্রে দেশবাসী বিভ্রান্ত হবে না। তারা যতই ষড়যন্ত্র করুক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন অব্যাহত থাকবে। স্বপ্নের পদ্মা সেতু তৈরির সময়ও তারা দেশীয় ও আন্তর্জাতিকভাবে ষড়যন্ত্র করেছে। কিন্তু পদ্মা সেতু বাস্তবায়ন হয়েছে। তাদের কাজই হচ্ছে বিভ্রান্তি নৈরাজ্য সৃষ্টি করা। ষড়যন্ত্র, নৈরাজ্য ও অপরাজনীতি করে বিএনপি-জামায়াত ক্ষমতায় যেতে চায়। কিন্তু তাদের এই স্বপ্ন পূরণ হবে না।

যুগ্ম সাধারণ সম্পাদক এটিএম হাসান জেবুলের পরিচালনায় শান্তি সমাবেশে বক্তব্য রাখেন সহসভাপতি আসাদ উদ্দিন আহমদ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, বিজিত চৌধুরী, জগদীশ চন্দ্র দাস, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ শামীম আহমদ প্রমুখ।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর