২ এপ্রিল, ২০২৩ ১৬:৫৪

ভাবিকে হত্যার ঘটনায় ইউপি সদস্য গ্রেফতার

সখীপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

ভাবিকে হত্যার ঘটনায় ইউপি সদস্য গ্রেফতার

ভাবিকে হত্যার ঘটনায় ইউপি সদস্য গ্রেফতার

টাঙ্গাইলের সখীপুর দেবরের লাঠির আঘাতে ভাবির মৃত্যুর ঘটনায় স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য মো. রুহুল আমিনকে (৪৫) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দিবাগত রাতে উপজেলার শুরীরচালা গ্রামের বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার রুহুল আমিন উপজেলার কাকড়াজান ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের সদস্য এবং ওই ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক। মামলার অন্যান্য আসামিদের গ্রেফতার করতে অভিযান চালাচ্ছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার শুরীরচালা গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গত শুক্রবার সকালে দেবর সালাম মিয়ার সঙ্গে ভাবি জরিনা আক্তারের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে সালাম মিয়া লাঠি দিয়ে জরিনার মাথায় আঘাত করে। গুরুতর আহত অবস্থায় জরিনাকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। চিকিৎসাধীন অবস্থায় শনিবার দুপুরে জরিনা আক্তার (৪২) মারা যায়। এ ঘটনায় জরিনার মেয়ে স্বপ্না আক্তার বাদী হয়ে সাতজনের নাম উল্লেখ করে সখীপুর থানায় হত্যা মামলা করেন।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম বলেন, রুহুল আমিন এজাহারভুক্ত আসামি। তাকে গ্রেফতার করে পাঁচদিনের রিমান্ড চেয়ে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর