১৬ মে, ২০২৩ ১৮:০৪

ভাঙ্গায় সংঘর্ষে নিহতের ঘটনার দুই দিন পরেও ভাঙচুর, লুটপাট

ভাঙ্গা (ফরিদপুর)প্রতিনিধি :

ভাঙ্গায় সংঘর্ষে নিহতের ঘটনার দুই দিন পরেও ভাঙচুর, লুটপাট

ভাঙ্গায় জমি নিয়ে বিরোধকে কেন্দ্র দুই পক্ষের সংঘর্ষে ১ জন নিহত হওয়ার দুই দিন পরেও গ্রামে বাড়ি ঘর ভাঙচুর, লুটপাটের ঘটনা ঘটেছে। পাশাপাশি মামলার এক আসামির গরুর খামারের একটি ঘর আগুনে পুড়ে যাওয়ার ঘটনা ঘটেছে। যদিও অগ্নিকাণ্ডের ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ রয়েছে। 

মঙ্গলবার (১৬ মে) ভোর সোয়া ৫ টার দিকে আলগী ইউনিয়নের ছোট খারদিয়া গ্রামের সানু মাতুব্বরের গরুর খামারে আগুন লাগে। খবর পেয়ে ভাঙ্গা দমকল বাহিনীর সদস্যরা আগুন নিয়ন্ত্রণ করে। সানু মাতুব্বর  হত্যা মামলার ৩নং আসামি। বাদী পক্ষের অভিযোগ, নিজেরা আগুন ধরিয়ে প্রতিপক্ষকে ফাঁসানোর চেষ্টা করছে। বাদী পক্ষের লোকজন অগ্নিকাণ্ডের সময় ধাওয়া করে সানু মাতুব্বরের ভাগ্নে সূর্য মুন্সীকে (৪৫) আটক করে পুলিশে দেয়। 

মঙ্গলবারেও গ্রামের আদু ফকির, কামাল ফকির, শুকুর আলী, মোতালেব মিয়ার বাড়ি ঘর ভাঙচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এরা আসামি পক্ষের লোক। 

ভাঙ্গা দমকল বাহিনীর স্টেশন কর্মকর্তা আবু জাফর বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে আমরা আগুন নিয়ন্ত্রণ করি।আগুনে গরুর খামারের একটি ঘর টিনের ঘর পুড়ে যায়। 

ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জিয়ারুল ইসলাম বলেন, আলমগীর মাতুব্বর মারা যাওয়ার পরদিন সোমবার তার স্ত্রী বাদী হয়ে ৫৭ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ১০/১২ জনকে আসামী করে হত্যা মামলা করেছে। পুলিশ এ পর্যন্ত ১ জনকে গ্রেফতার করেছে। অগ্নিকাণ্ডের ঘটনাটি রহস্যজনক মনে হচ্ছে। মঙ্গলবার বাড়ি ঘর ভাংচুরের খবর পেয়ে পুলিশ নিয়ন্ত্রণ করেছে। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর