২৮ মে, ২০২৩ ২০:১০

আশুগঞ্জে মহাসড়কের পাশ থেকে ট্রাক চালকের লাশ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

আশুগঞ্জে মহাসড়কের পাশ থেকে ট্রাক চালকের লাশ উদ্ধার

প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মহাসড়কের পাশ থেকে জাহিদুল ইসলাম জাহিদ (৩৫) নামে এক ট্রাক-চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কের সৈয়দ নজরুল ইসলাম সেতুর টোল প্লাজা ও আশুগঞ্জ রেলওয়ে স্টেশনের মাঝামাঝি জায়গা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

জাহিদুল ইসলাম জাহিদ চুয়াডাঙ্গা জেলার সদর উপজেলার মাছের দাইর গ্রামের বাদল শেখের ছেলে। পুলিশ ও ট্রাকের হেলপার রোমেল জানান, শনিবার দিবাগত রাত আনুমানিক ১২টার দিকে ট্রাক চালক জাহিদুল ইসলাম জাহিদ ঢাকার নারায়নগঞ্জ থেকে সিরামিকের মাটি লোড করে সিলেটের উদ্দেশ্যে রওনা হয়ে রাত আনুমানিক ২টার দিকে আশুগঞ্জ রেল গেইটে পৌঁছে ট্রাক থামিয়ে কোথায় যেন চলে যান। এসময় হেলপার রোমেল ঘুমিয়েছিল। রাত তিনটায় রোমেলের ঘুম ভাঙলে তিনি দেখতে পান রাস্তায় গাড়ি দাঁড়ানো এবং তার পাশে চালক নেই, দরজা বন্ধ রয়েছে। তখন রোমেল অনেক চেষ্টা করে গাড়ীর দরজা খুলে বের হয়ে অনেক খোঁজাখুঁজি করে চালককে না পেয়ে আশুগঞ্জ থানায় যায়। 

দুপুর ১২টার সময় স্থানীয় লোকজন আশুগঞ্জ রেল স্টেশন সংলগ্ন নাটাল মাঠে একটি লাশ পড়ে থাকতে দেখে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে রোমেলকে ডেকে নিলে তিনি নিহত চালকের লাশ শনাক্ত করেন। 

আশুগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আজাদ রহমান জানান, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়। নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। ময়না তদন্ত রিপোর্ট না পাওয়া পর্যন্ত হত্যা না আত্মহত্যা কিছুই নিশ্চিত করে বলা যাচ্ছে না।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর