২৯ মে, ২০২৩ ১১:২২

হালুয়াঘাটে ট্রাকচাপায় প্রাণ গেল মাছ ব্যবসায়ীর

হালুয়াঘাট (ময়মনসিংহ) প্রতিনিধি

হালুয়াঘাটে ট্রাকচাপায় প্রাণ গেল মাছ ব্যবসায়ীর

ঘটনাস্থলে উৎসুক জনতার ভিড়

ময়মনসিংহের হালুয়াঘাটে ভেকুবাহী (এক্সেভেটর) ট্রাকচাপায় মোস্তফা কামাল (৪০) নামে এক মাছ ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। সোমবার সকালে ময়মনসিংহ-হালুয়াঘাট আঞ্চলিক সড়কের বীরগুছিনা নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত মোস্তফা কামাল উপজেলার স্বদেশী ইউনিয়নের বাউসীকান্দা এলাকার ছমির উদ্দিন শেখের পুত্র। লাশের সুরতহাল প্রতিবেদন শেষে ঘটনা নিশ্চিত করেন হালুয়াঘাট থানার এসআই চন্দন কুমার পাল।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাড়ি থেকে অটোযোগে প্রতিদিনের মতো পোনা মাছ ক্রয় করতে এসেছিলেন নিহত মোস্তফা। ঘটনাস্থলে দাঁড়িয়ে অটোচালককে ভাড়া দিয়ে রাস্তা পার হচ্ছিলেন। এমন সময় উল্টো দিক থেকে আসা একটি ট্রাক সজোরে আঘাত করে। মাথার অংশে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ট্রাকচালক মৃত্যুর বিষয়টি বুঝতে পেরে দ্রুত সটকে পড়েন। ঘটনার অদূরে ট্রাক ফেলে পালিয়ে যান তিনি। পরে পুলিশ ট্রাকটি জব্দ করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন চন্দ্র রায় বলেন, দুর্ঘটনার সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার ও ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে ট্রাকচালক পালিয়ে যায়। নিহতের পরিবারের সাথে কথা বলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর