২৯ মে, ২০২৩ ১৯:৫২

শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:

শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১

প্রতীকী ছবি

গাজীপুরের শ্রীপুরে সড়ক দুর্ঘটনায় এক যুবদল নেতা নিহত হয়েছেন। সোমবার ভোরে শ্রীপুর পৌরসভার বেড়াইদের চালা এলাকায় ফ্যাক্টরীর সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় মোটরসাইকেল চালক ও আরেক আরোহী আহত হয়েছেন।

নিহত গোলজার হোসেন মোল্লা (৩৫) গাজীপুর সদরের ভবানীপুর নয়াপাড়া এলাকার মকবুল হোসেন মোল্লার ছেলে। সে গাজীপুর সদর এলাকার ভাওয়ালগড় ইউনিয়নের ৫নং ওয়ার্ড যুবদলের সাংগঠনিক সম্পাদক এবং একটি সিরামিক কারখানার শ্রমিক হিসেব কর্মরত ছিলেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত গোলজার সকালে কর্মস্থলে যাওয়ার উদ্দেশ্যে বাসা থেকে বন্ধুর মোটরসাইকেলে চেপে রওয়ানা দেয়। বেড়াইদের চালা এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি কভার্ডভ্যানের সাথে ধাক্কা খায়। এতে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে মাথায় গুরুত্বর আঘাত পায়। স্থানীয়রা উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে এলে উন্নত চিকিৎসার জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল ফজল মোহাম্মদ নাসিম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে একজন এসআইকে পাঠানো হয়েছে। ঘাতক কাভার্ড ভ্যানটিকে জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে। এ বিষয়ে পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর