৩০ মে, ২০২৩ ১৮:২১

ফরিদপুরে জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পালন

ফরিদপুর প্রতিনিধি

ফরিদপুরে জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পালন

ফরিদপুরে নানা আয়োজনের মধ্যদিয়ে বিএনপির প্রতিষ্ঠাতা, সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪২তম মৃত্যুবার্ষিকী বার্ষিকী পালন করা হয়েছে। মঙ্গলবার সকালে থানারোডস্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে দিবসের সূচনা করা হয়।

পরে জেলা বিএনপি ও সহযোগী সংগঠনের আয়োজনে কালো ব্যাচ ধারন, রক্তদান কর্মসূচি, দরিদ্রদের মাঝে খাবার বিতরন, র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বেলা ১২টায় বিএনপি কার্যালয়ের সামনে রক্তদান কর্মসূচির আয়োজন করে জেলা ও মহানগর ছাত্রদল। রক্তদান কর্মসূচির উদ্বোধন করেন জেলা বিএনপির আহবায়ক সৈয়দ মোদাররেস আলী ইছা, সদস্য সচিব একে এম কিবরিয়া স্বপন।

এসময় উপস্থিত ছিলেন বিএনপি নেতা অ্যাডভোকেট জসীমউদ্দীন মৃধা, যুবদলের সভাপতি মোঃ রাজিব হোসেন, কৃষক দলের সাধারণ সম্পাদক মুরাদ হোসেন, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েস, মহানগর ছাত্রদলের সভাপতি শাহরিয়ার শিথিল। রক্তদান কর্মসূচিতে জেলা ও মহানগর ছাত্রদলের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। এছাড়া জেলা বিএনপি ও যুবদল, স্বেচ্ছাসেবক দলের উদ্যোগে দরিদ্রদের মাঝে দুপুরে খাবার বিতরণ করা হয়। বিকাল সাড়ে চারটায় জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে শহরে একটি শোক র‌্যালি বের হয়। সিভিল সার্জন অফিসের সামনে থেকে বের হওয়া র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আলীপুর এলাকায় গিয়ে শেষ হয়।

র‌্যালিতে যুবদলের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মাহাবুবুল হাসান ভূইয়া পিংকু, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আফজাল হোসেন খান পলাশ, সৈয়দ জুলফিকার হোসেন জুয়েল, এমটি আখতার টুটুল, শামসুল আরেফিন সাগর, বিলকিস ইসলাম, মহানগর যুবদলের সভাপতি বেনজির আহমেদ তাবরিজসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর