৩০ মে, ২০২৩ ১৯:৩০

শৈলকুপায় সন্তান হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা

ঝিনাইদহ প্রতিনিধি

শৈলকুপায় সন্তান হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা

ঝিনাইদহের শৈলকুপায় তিন বছরের শিশু ইমাম মাহদিকে এসিড পান করানোর পর ঘরের আড়ার সাথে ঝুলিয়ে দেন মা মিম খাতুনও (২২)। পরে একই রশিতে মিম নিজেও আত্মহত্যার চেষ্টা করেন।

মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলা শেখপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। প্রতিবেশীরা ঘটনাটি টের পেয়ে মা শিশুকে উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসক শিশু ইমাম মাহদিকে মৃত ঘোষণা করেন। দুপুর ১টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে কার্বলিক এসিড ও ফাঁস দেওয়া ঝুলন্ত কাপড় উদ্ধার করেন। 

ওই গৃহবধু শেখপাড়া গ্রামের সজিব বিশ্বাসের স্ত্রী। প্রতিবেশী মুন্নি খাতুন জানান, মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে সজিব হোসেনের ঘরে জানালা দরজা সব বন্ধ অবস্থায় জোরে সাউন্ড বক্স বাজতে থাকে। এমন সময় শেখপাড়া বাজার থেকে সজিব বাড়ি ফিরে স্ত্রী মিম ও সন্তান মাহদিকে ডাকতে থাকেন। কিন্তু তারা কোন সাড়া শব্দ দেয় না। পরে এ মুহূর্তে ভিতর থেকে সজিবের স্ত্রী মিম বলতে থাকেন আমার সব শেষ। তার দরজা খোলার শক্তি নাই। পরে স্থানীয়রা দরজা ভেঙে ঝুলুন্ত অবস্থায় মা ও সন্তানকে উদ্ধার করে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ইমাম মাহদিকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। এই হত্যাকাণ্ড সম্পর্কে সঠিক করে কেউ কিছু বলতে পারেনি। 

শৈলকুপা থানার সেকেন্ড অফিসার উপ পরিদর্শক আমিরুজ্জামান জানান, শেখপাড়া গ্রামে মিম খাতুন নামের এক মা তার তিন বছরের সন্তানকে এসিড পান করিয়ে ও ঘরের আড়ার সাথে ঝুলিয়ে হত্যার পর একই রশিতে ঝুলে আত্মহত্যার চেষ্টা করেন। ঘটনাস্থল থেকে এসিডের বোতল ও ঝুলন্ত কাপড় উদ্ধার করা হয়েছে। তবে কি কারণে হত্যাকাণ্ড ও আত্মহত্যার চেষ্টা করা হয়েছে বলে পুলিশ নিশ্চিত করে বলতে পারেনি।

 

বিডি প্রতিদিন/নাজমুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর