৩১ মে, ২০২৩ ১১:০৯

টেকনাফে ইয়াবাসহ আটক ৬

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে ইয়াবাসহ আটক ৬

টেকনাফে ইয়াবাসহ আটক ৬

কক্সবাজারের টেকনাফে সাতঘরিয়া পাড়া এলাকায় অভিযান চালিয়ে ৪ হাজার পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ৫০ হাজার টাকা উদ্ধারসহ ছয়জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৫ এর সদস্যরা।

কক্সবাজার র‌্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার ও সিনিয়র সহকারী পরিচালক (ল’ অ্যান্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, গতকাল রাতে র‌্যাব-১৫, কক্সবাজারের সিপিসি-২ হোয়াইক্যং ক্যাম্পের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফ থানাধীন হোয়াইক্যং ইউনিয়নের নয়াবাজার পূর্ব সাতঘরিয়াপাড়া এলাকায় অভিযান চালায়। এসময় র‌্যাবের উপস্থিতি বুঝতে পেরে কতিপয় ব্যক্তি কৌশলে দ্রুত পালানোর চেষ্টাকালে ৬ মাদক কারবারিকে আটক করতে সক্ষম হয়।

পরে উপস্থিত সাক্ষীদের সামনে আটককৃত ব্যক্তিদের দেহ ও আশপাশ এলাকা তল্লাশি করে তাদের হেফাজত থেকে  সর্বমোট ৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ মাদক বিক্রয়ের নগদ ৫০ হাজার টাকা উদ্ধার করা হয়।

আটক ব্যক্তিরা হলেন-উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড নয়াবাজার পূর্ব সাতঘরিয়াপাড়া জাফর আলমের ছেলে মো. নুরুল কবির (২৬) ও একই এলাকার আবুল কালামের ছেলে ওসমান গনি (৩০), আব্দুর রহিমের ছেলে দেলোয়ার হোসেন (১৯), জকির আহাম্মদের ছেলে মো. সাইফুল ইসলাম (২২), নয়াবাজার পশ্চিম সাতঘরিয়াপাড়ার মৃত আ. মুনাফের ছেলে রহমত করিম (২৪) ও কিশোরগঞ্জ জেলার মিঠামইন থানার ঢাকি ইউনিয়নের বড়কান্দা এলাকার লাল মিয়ার ছেলে মো. আরব মিয়া (৩৫)।

আটক মাদক ব্যবসায়ীরা জানায়, তারা সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে বিভিন্ন পন্থায় নিজেদের হেফাজতে রেখে কক্সবাজারের বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছে। জব্দকৃত ইয়াবাগুলো বিক্রয়ের উদ্দেশ্যে উক্ত স্থানে অবস্থান করছিল তারা। উদ্ধারকৃত ইয়াবাসহ আটক ব্যক্তিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা করা হয়েছে।

বিডি প্রতিদিন/এমআই   

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর