৩১ মে, ২০২৩ ১৬:৫০

উন্নয়নের নেতা এখন শেখ হাসিনা, উন্নয়নের প্রতীক নৌকা : মির্জা আজম

জামালপুর প্রতিনিধি

উন্নয়নের নেতা এখন শেখ হাসিনা, উন্নয়নের প্রতীক নৌকা : মির্জা আজম

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে মহান মুক্তিযুদ্ধের মধ্যদিয়ে বাংলাদেশ স্বাধীন হলেও দেশকে উন্নয়ন সমৃদ্ধ করে গড়ে তোলার আগেই তাকে সপরিবারে হত্যা করা হয়। বঙ্গবন্ধুকে হত্যা করে দেশে দুর্নীতি আর লুটতরাজের রাজত্ব কায়েম করা হয়েছিল। কিন্তু তার সুযোগ্য কন্যা আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা যেদিন থেকে প্রধানমন্ত্রী হিসেবে দেশ পরিচালনার দায়িত্ব নিয়েছেন, সেদিন থেকেই বাংলাদেশে উন্নয়ন অগ্রযাত্রার সূচনা হয়েছে। 

বুধবার মেলান্দহ উপজেলার শ্যামপুর ইউনিয়ন আওয়ামী লীগের যৌথ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যকালে এসব কথা বলেন মির্জা আজম।  

মির্জা আজম আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ উন্নয়নশীল দেশ থেকে মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে, অচিরেই উন্নত রাষ্ট্রে পরিণত হবে। পদ্মা সেতু, মেট্রোরেল, কর্ণফুলি ট্যানেল, এক্সপ্রেসওয়ের মতো মেগা প্রকল্পের স্বপ্ন বাস্তবে রূপ দিয়েছেন। বাংলাদেশের মানুষের কাছে উন্নয়নের নেতা এখন শেখ হাসিনা, আর উন্নয়নের প্রতীক নৌকা। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দেশের মানুষ শেখ হাসিনা আর তার নৌকার উপরই ভরসা রাখবে। 

শ্যামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খলিলুর রহমান খলিলের সভাপতিত্বে যৌথ বর্ধিত সভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফারুক আহম্মেদ চৌধুরী, সাবেক সহ-সভাপতি জিএস মিজানুর রহমান, হাজী দিদার পাশা, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সালেহ শফিক গেন্দা, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল আমিন চাঁন, মেলান্দহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী জিন্নাহ, সাধারণ সম্পাদক মো. জিন্নাহ প্রমুখ। 

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর