১ জুন, ২০২৩ ১৭:২৬

সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহত

লক্ষ্মীপুর প্রতিনিধি:

সড়ক দুর্ঘটনায় স্কুলছাত্রী নিহত

প্রতীকী ছবি

লক্ষ্মীপুরে যাত্রীবাহী ব্যাটারি চালিত অটোরিকশার মোটরের সঙ্গে ওড়না পেঁচিয়ে সামিয়া আক্তার রূপা (১০) নামে এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে পৌরশহরে ইটেরপুল এলাকায় এ ঘটনা ঘটে। রূপা সদর উপজেলার দালাল বাজার ইউনিয়েনের পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের মোহাম্মদ সোহেলের মেয়ে ও কামান খোলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী ।

পুলিশ ও স্বজনরা জানান, সদর উপজেলার দালাল বাজার নিজ বাড়ি থেকে অটোরিকশা যোগে বাস টার্মিনাল আসার পথে ঘটনাস্থলে অটোরিকশার মোটরের সঙ্গে নিজ গলার ওড়না পেঁচিয়ে যায় ওই স্কুল ছাত্রীর। ওই ছাত্রীটির সঙ্গে থাকা তার আত্বীয়স্বজনরা চিৎকার করলে চালক অটোরিকশা থামিয়ে দেন। পরে অচেতন অবস্থায় ওই ছাত্রীকে সদর হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

লক্ষ্মীপুর সদর থানার এসআই বেলায়েত হোসেন বলেন, অটোরিকশার মোটরের সঙ্গে অসাবধানতাবশত ওই ছাত্রীটির গলার ওড়না পেঁচিয়ে যাওয়ায় তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদ করার জন্য অটোরিকশার চালকে আটক করা হয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা: আনোয়ার হোসেন বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই স্কুল ছাত্রীর মুত্যু হয়েছে। গলায় ফাঁস লাগার কারণে মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর