৩ জুন, ২০২৩ ১০:২০

লালমনিরহাটে ট্রাকের ধাক্কায় ৩ সিএনজি যাত্রী নিহত, আহত ৫

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটে ট্রাকের ধাক্কায় ৩ সিএনজি যাত্রী নিহত, আহত ৫

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ট্রাকের ধাক্কায় রফিকুল ইসলাম (৪০), মিজানুর রহমান(৩৫) ও মুন্নি বেগম (৪৫) নামে তিন সিএনজি যাত্রী নিহত হয়েছেন। এসময় সিএনজিতে থাকা আরও ৫ যাত্রী আহত হয়।

শুক্রবার রাত সাড়ে ১১টায় উপজেলার কাকিনা ইউনিয়নের লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের কবি শেখ ফজলুল করিম স্মৃতি কলম নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানান, রংপুর থেকে একটি সিএনজি পাটগ্রাম উপজেলার উদ্দেশ্যে যাচ্ছিল। পথিমধ্যে কালীগঞ্জ উপজেলার কাকিনা কবি শেখ ফজলুল করিম স্মৃতি কলম নামক স্থানে একটি মালবাহী ট্রাক সিএনজিকে ধাক্কা দিলে দুমড়ে-মুচড়ে যায় সিএনজি। এসময় ঘটনাস্থলে একজন ও হাসপাতালে আনার পথে একজনের মৃত্যু হয়। এ সময় সিএনজিতে থাকা নারীসহ ৫ জন যাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মুন্নি বেগম নামে যাত্রী সকালে মারা যান।

এ বিষয়ে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে এক যাত্রী ও অপর এক যাত্রীকে হাসপাতালে নেওয়ার পথে তাদের মৃত্যু হয়েছে। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক নারীর মৃত্যু হয়।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর