৩ জুন, ২০২৩ ১৮:৪৩

কিশোরগঞ্জে দিনব্যাপী উদীচীর সাংগঠনিক কর্মশালা

কিশোরগঞ্জ প্রতিনিধি

কিশোরগঞ্জে দিনব্যাপী উদীচীর সাংগঠনিক কর্মশালা

কিশোরগঞ্জে উদীচী শিল্পী গোষ্ঠীর দিনব্যাপী সাংগঠনিক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শনিবার শহরের একটি হোটেলের সভাকক্ষে কর্মশালার আয়োজন করে জেলা উদীচী শিল্পী গোষ্ঠী।

নির্ধারিত তিনটি বিষয়সহ সংগঠনের বিভিন্ন বিষয়ের ওপর কেন্দ্রীয় নেতারা প্রশিক্ষণ প্রদান করেন।

সাংগঠনিক রীতি পদ্ধতির ওপর আলোচনা করেন উদীচী কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক অমিত রঞ্জন দে, আর্থ সামাজিক প্রেক্ষিতে সংস্কৃতি ও সাংস্কৃতিক আন্দোলনে করণীয় বিষয়ে আলোচনা করেন কেন্দ্রীয় সংসদের সহ সভাপতি জামশেদ আনোয়ার তপন এবং সমকালীন সাংস্কৃতিক আন্দোলনে উদীচী এ বিষয়ে আলোচনা করেন কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক আরিফ নূর।

উদীচী কিশোরগঞ্জ জেলা সংসদের সভাপতি ফিরোজ উদ্দিন ভূইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনী অনুষ্ঠানে আরো আলোচনা করেন উদীচী কেন্দ্রীয় সংসদের সহ সভাপতি ও ময়মনসিংহ বিভাগীয় সংসদের আহ্বায়ক সারোয়ার কামাল রবিন, কেন্দ্রীয় সংসদের সদস্য ও নেত্রকোণা জেলা সংসদের সভাপতি মোস্তাফিজুর রহমান, কিশোরগঞ্জ জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি আব্দুর রহমান রুমী ও সাবেক সভাপতি সৈয়দ নজরুল ইসলাম, জেলা মহিলা পরিষদের সদস্য এডভোকেট হামিদা বেগম, উদীচী কিশোরগঞ্জ জেলা সংসদেরসহ সভাপতি আব্দুল ওয়াহাব প্রমুখ।

জাতীয় সঙ্গীত ও দলীয় সঙ্গীতের মধ্য দিয়ে কর্মশালা শুরু হয়। সঞ্চালনায় ছিলেন উদীচী কিশোরগঞ্জ জেলা সংসদের সাধারণ সম্পাদক স্বপন কুমার বর্মণ।

উদীচী কিশোরগঞ্জ জেলা সংসদসহ বিভিন্ন উপজেলার ৬০ জন প্রতিনিধি কর্মশালায় অংশগ্রহণ করেন। 

বিডি প্রতিনিধি/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর