শিরোনাম
৮ জুন, ২০২৩ ১৩:৪৪

স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় ব্যবসায়ীদের অবস্থান ধর্মঘট

লক্ষ্মীপুর প্রতিনিধি:

স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় ব্যবসায়ীদের অবস্থান ধর্মঘট

লক্ষ্মীপুরে ফিল্মি স্টাইলে স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় দোকানপাট বন্ধ রেখে অবস্থান ধর্মঘট পালন করেছে স্বর্ণ ব্যবসায়ীরা। 

বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর ২ টা পর্যন্ত বাজুস লক্ষ্মীপুর জেলা শাখার আহ্বানে এ কর্মসূচি পালন করা হচ্ছে। পরে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে স্মারকলিপি দেওয়ার কথা রয়েছে বলে জানিয়েছেন ব্যবসায়ীরা। জেলাব্যাপী প্রায় ৫ শতাধিক স্বর্ণ ব্যবসায়ী এ কর্মসূচি পালন করে।

অবস্থান কর্মসূচি থেকে বাজুসের জেলা শাখার সভাপতি হরিহর পাল বলেন, ঘটনার পর থেকে লক্ষ্মীপুরে স্বর্ণ ব্যবসায়ীরা আতঙ্কিত হয়ে পড়েছেন। ব্যবসায়ীদের নিরাপত্তার জন্য এ অবস্থান কর্মসূচি পালন করা হচ্ছে। একই সাথে ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত শাস্তির দাবি জানান। একই দাবি জানিয়েছেন সাধারণ ব্যবসায়ীরাও।

এর আগে বুধবার রাত সাড়ে ৮ টার দিকে লক্ষ্মীপুর শহরের কলেজ রোড এলাকার আর কে শিল্পালয়ে ফিল্মি স্টাইলে ডাকাতির ঘটনা ঘটে। এসময় দোকান মালিক ও তার ছেলেকে কুপিয়ে আহত করে স্বর্ণালংকার লুটে নিয়ে যায় ডাকাত দল। পরে মুখোশ পরিহিত দুর্বৃত্তরা চলে যাওয়ার সময় বেশ কয়েকটি ককটেল ফাটিয়ে গাড়িতে করে পালিয়ে যায়। এ সময় পুরো শহরে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এ ঘটনার পর পালিয়ে যাওয়ার সময় শহরের ইটের পুল এলাকায় দুর্বৃত্তদের ব্যবহৃত পিকআপভ্যান চাপায় জবিউল্যাহ মিয়া নামে এক পথচারী নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুইজন।

বিডি প্রতিদিন/ সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর