৯ জুন, ২০২৩ ১১:৫৬

ঘুমন্ত ব্যবসায়ীকে বাড়ি থেকে তুলে নিয়ে কুপিয়ে হত্যা

চুয়াডাঙ্গা প্রতিনিধি

ঘুমন্ত ব্যবসায়ীকে বাড়ি থেকে তুলে নিয়ে কুপিয়ে হত্যা

প্রতীকী ছবি

চুয়াডাঙ্গার দামুড়হুদায় নিজ বাড়িতে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। তার নাম বাবর আলী (৪৫)। তিনি একজন ফল ব্যবসায়ী।

জানা গেছে, নিজ ঘরের বারান্দায় ঘুমন্ত বাবর আলীকে তুলে নিয়ে কুপিয়ে গুরুতর আহত করে বাড়ির উঠোনে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার ধান্যঘরা গ্রামে এ ঘটনা ঘটে। 

পরে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত দুইটার দিকে মারা যান বাবর। তিনি ওই এলাকার ধান্যঘরা গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে।

নিহতের স্ত্রী মহিমা খাতুন বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় অচেনা তিন ব্যক্তি বাড়িতে এসে তার স্বামীর খোঁজ করেন। তাকে না পেয়ে তারা চলে যান। রাতে মহিমা খাতুন দুই সন্তানকে নিয়ে ঘরের ভিতরে এবং বাবর আলী বারান্দায় ঘুমান। রাত সাড়ে ১২টার দিকে দুর্বৃত্তরা বাড়ির ভিতরে এসে বাবর আলীকে টেনে হেঁচড়ে উঠোনে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কোপ মারে। এসময় বাবর আলীর চিৎকারে তারা ঘরের বাইরে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে মুমূর্ষ অবস্থায় তাকে হাসপাতালে নেওয়া হয়।

মহিমা খাতুন আরও বলেন, বাবর আলী মৌসুমী ফল ব্যবসায়ী। লিচু বাগান লিজের চার লাখ টাকা নিয়ে স্থানীয় কয়েকজনের সাথে তার বিরোধ চলছিল।
এদিকে, হত্যার ঘটনা জানার পর দামুড়হুদা সার্কেলের সহকারী পুলিশ সুপার জাকিয়া সুলতানা রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন, হত্যাকাণ্ডের কারণ অনুসন্ধানে কাজ করছে পুলিশ। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের কনসালটেন্ট (সার্জারি) ডা. এহসানুল হক তন্ময় বলেন, ধারালো অস্ত্রের কোপে ওই ব্যক্তির ঘাড়ের রক্তনালী কেটে যায়। এতে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর