২৪ আগস্ট, ২০২৩ ১৭:৫০

চালককে হত্যা করে ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার ২

ভাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি:

চালককে হত্যা করে  ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় গ্রেফতার ২

ফরিদপুরে চালককে হত্যা করে  ইজিবাইক ছিনতাইয়ের ঘটনায় দুই হত্যাকারীকে গ্রেফতার করা হয়েছে বলে দাবি করেছে পুলিশ। এক প্রেস ব্রিফিংয়ে এ কথা জানান পুলিশ সুপার মো. শাহজাহান। আজ বৃহস্পতিবার দুপুর সোয়া ১২টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ প্রেস ব্রিফিং এর আয়োজন করা হয়।

গত ২৫ জানুয়ারি ভোরে ফরিদপুরের সদরপুর উপজেলার চরমানাইর ইউনিয়নের রহমতউল্যাহ মাতুব্বরের কান্দি গ্রামে আড়িয়াল খা নদের পাড়ে একটি সরিষা ক্ষেতে ইজিবাইক চালক মাদারীপুর জেলার শিবচর উপজেলার বন্দরখোলা ইউনিয়নের মিয়াজান বেপারীকান্দি গ্রামের বাসিন্দা আমিন বেপারীর ছেলে শাহজাহান বেপারী (৪০) এর মৃতদেহ উদ্ধার করে সদরপুর থানা পুলিশ। 
এ ঘটনায় গত ১ ফেব্রুয়ারি নিহতের চাচাতো ভাই আক্কাস আলী বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিরা গলায় গামছা ও মাফলার দিয়ে হত্যা করে লাশ গুম করার দায়ে একটি হত্যা মামলা দায়ের করেন সদরপুর থানায়।

পুলিশ সুপার বলেন, এ হত্যার সাথে জড়িত মাদারীপুরের শিবচর উপজেলার রাজাচর গ্রামের মো. আজিজুল মুন্সী (৩২) ও একই উপজেলার শরীফকান্দি গ্রামের মো. হৃদয় মাতুব্বরকে (২৫) গ্রেফতার করে। গত বুধবার রাতে ঢাকা ও শিবচর থেকে তাদের গ্রেফতার করা হয়।
পুলিশ সুপার মো. শাহজাহান বলেন, মো. আজিজুল মুন্সী ও মো. হৃদয় মাতুব্বরকে আজ বৃহস্পতিবার বিকেলে আদালতে সোপর্দ করা হবে। তারা এ হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি না দিলে তাদের রিমান্ডের আবেদন জানানো হবে।
এ সময় অন্যদের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ এমদাদ হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও তদন্ত) শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. সালাহউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (ভাঙ্গা সার্কেল) তালাত মাহমুদ শাহান শাহ, পরিদর্শক ট্রাফিক তুহিন লস্কর, সদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন আল রশিদ, এ মামলার তদন্তকারী কর্মকর্তা সদরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ওহিদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এএ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর