১ সেপ্টেম্বর, ২০২৩ ১৬:৪৫

ফুলপুরে অগ্নিকাণ্ডে ৭ দোকান পুড়ে ছাই

ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ফুলপুরে অগ্নিকাণ্ডে ৭ দোকান পুড়ে ছাই

ময়মনসিংহের ফুলপুর উপজেলার সিংহেশ্বর ইউনিয়নে পুটিয়া বাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় ৭ দোকানে পুড়ে ছাই হয়ে গেছে। বৃহস্পতিবার দিবাগত মধ্যরাত (১ সেপ্টেম্বর) ৩টার দিকে ভয়াবহ এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। 

জানা যায়, একই সারির ৭টি দোকানের একটি দোকান থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। পরে মুহূর্তেই তা আশপাশের দোকানগুলোতে ছড়িয়ে পড়ে। টের পেয়ে এলাকাবাসী ৯৯৯ ফোন দিয়ে ফায়ার সার্ভিসকে অবগত করেন ও নিজেরা আগুন নেভাতে ঝাপিয়ে পড়েন। এক পর্যায়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয়রা আগুন নিয়ন্ত্রণে নেন। এতে পুটিয়া বাজারে সেলিম মিয়ার  কাপড় ও জুতার দোকান, মানিক মিয়া ও আবু বাক্কারের  মনোহারীর দোকান, মূসা মিয়ার চাউল, ভূষি ও ভয়েলের দোকান, তোতা মিয়ার চাউলের দোকান, এনামুল হকের ঔষধের দোকান ও শহিদুল ইসলামের শুটকি মাছের দোকান মালামালসহ পুড়ে যায়। 

এ বিষয়ে জানতে চাইলে ফুলপুর ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার জামিরুল ইসলাম বলেন, ৯৯৯-এ কল পেয়ে আমরা অর্ধেক রাস্তা যাওয়ার পর বলা হয় যে আর আসতে হবে না। আগুন নিয়ন্ত্রণে চলে আসছে। এ ঘটনায় উপজেলা নির্বাহী অফিসার এম সাজ্জাদুল হাসান, সহকারী পুলিশ সুপার (ফুলপুর সার্কেল) মো. আতাহারুল ইসলাম তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক অধ্যাপক মোহাম্মদ হাবিবুর রহমান, ওসি আব্দুল্লাহ আল মামুন ও সিংহেশ্বর ইউপি চেয়ারম্যান শাহা আলী ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্তদেরকে  ক্ষতিপূরণের আশ্বাস দিয়েছেন বলে জানা গেছে। 

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর