২৫ নভেম্বর, ২০২৩ ২২:০২

টেকনাফে বিপুল পরিমাণ মদ ও বিয়ার জব্দ

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি:

টেকনাফে বিপুল পরিমাণ মদ ও বিয়ার জব্দ

কক্সবাজারের টেকনাফে কোস্টগার্ড সদস্যরা পৃথক অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মদ ও অবৈধ পণ্য জব্দ করা হয়েছে। কোস্টগার্ড পূর্ব জোনের জোনাল কমান্ডার ও মিডিয়া কর্মকর্তা এসএম তাহসিন রহমান গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন। 

তিনি জানান, শনিবার ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সেন্টমার্টিন ছেড়াদ্বীপ সংলগ্ন এলাকায় পাচারের উদ্দেশ্যে মদের চালান মজুদ রাখা আছে। এমন তথ্যের ভিক্তিতে সেন্টমার্টিন বিসিজি স্টেশনের নেতৃত্বে সেন্টমার্টিন ছেড়াদ্বীপে একটি বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযান চলাকালীন অবস্থায় ছেড়াদ্বীপে কেয়াবনের ভিতরে অভিনব কায়দায় লুকানো ৪৮টি ধূসর রংয়ের বস্তা পাওয়া যায়। বস্তাগুলো তল্লাশি করে ৭৭৮ বোতল মদ, ২৪ বোতল গ্র্যান্ড রয়েল হুইস্কি এবং ৪৯ ক্যান আন্দামান গোল্ড বিয়ার জব্দ করা হয়। 

এছাড়া একইদিনে অপর একটি অভিযানে বিসিজি স্টেশন শাহাপরীরদ্বীপ কর্তৃক গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মিস্ত্রি পাড়া ঘাট এলাকায় অভিযান চলাকালীন সময়ে মিস্ত্রি পাড়া ঘাট এলাকায় সন্দেহজনক কিছু ব্যক্তির আনাগোনা লক্ষ্য করা যায়। কোস্টগার্ড সদস্যরা নদী থেকে তাদের থামার সংকেত দিলে কোস্টগার্ডের উপস্থিতি টের পেয়ে পাচারকারীরা লোকালয়ে পালিয়ে যায়। এসময় পরিত্যক্ত অবস্থায় ৯টি বস্তা মাদক ও বিয়ার জব্দ করতে সক্ষম হয়।

তিনি আরো জানান, জব্দকৃত বিদেশী মদ, বিয়ার, হুইস্কি যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে টেকনাফ মডেল থানায় এবং জব্দকৃত কসমেটিকসগুলো টেকনাফ শুল্ক গুদামে হস্তান্তর করা হয়।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর