২৭ নভেম্বর, ২০২৩ ১৮:৩২

কলাপাড়ায় দুর্যোগ সচেতনতামূলক ক্যাম্পেইন

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি:

কলাপাড়ায় দুর্যোগ সচেতনতামূলক ক্যাম্পেইন

পটুয়াখালীর কলাপাড়ায় দুর্যোগ বিষয়ক ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১১টার দিকে উপজেলার মহিপুর ইউনিয়নে এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। এতে গ্রাম, ওয়ার্ড ও ইউনিয়ন দুর্যোগ ব্যবস্থাপনা কমিটি, সিপিপি, শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংগ্রহন করেন। 

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মহিপুর ইউনিয়ন পরিষদের ইউপি সদস্য মো.জামাল হোসেন। প্রধান অতিথির বক্তব্য রাখেন গুগনেইবারস ডিআরআর প্রকল্পের প্রজেক্ট ম্যানেজার ইউকি ইউসিমোরা। বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রকল্পের প্রজেক্ট কো-অর্ডিনেটর দিপক কুমার দাশ, সাংবাদিক মো.মনিরুল ইসলাম, মহিবুল্লাহ পাটোয়ারী প্রমুখ। শুভেচ্ছা বক্তব্য রাখেন ডিআর আর প্রকল্পের প্রোগ্রাম ম্যানেজার রাজীব বিশ্বাস। অনুষ্ঠান সঞ্চালনা করেন প্রোগ্রাম অফিসার সুজয় সরকার।
উন্নয়ন সংস্থা গুড নেইবারস বাংলাদেশ ডিআর আর প্রকল্পের প্রোগ্রাম ম্যানেজার রাজীব বিশ্বাস বলেন, উপকূলীয় এলাকায় মানুষকে দুর্যোগ সম্পর্কে সচেতনা বৃদ্ধি করা ও ব্যক্তি, পরিবার সমাজ পর্যায়ে দুর্যোগ প্রশমনে করনীয় সম্পর্কে বিস্তারিত জ্ঞান লাভের জন্য এ ক্যাম্পেইন আয়োজন করা হয়েছে। উপজেলার নীলগঞ্জ ও ডালবুগঞ্জ ইউনিয়নে একই প্রোগাম করা হবে বলে তিনি জানান।

বিডি প্রতিদিন/এএম

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর