৩০ নভেম্বর, ২০২৩ ১৬:৩৯

অজানা রোগে আক্রান্ত হয়ে অর্ধ শতাধিক ছাত্রী হাসপাতালে ভর্তি

গোপালগঞ্জ প্রতিনিধি

অজানা রোগে আক্রান্ত হয়ে অর্ধ শতাধিক ছাত্রী হাসপাতালে ভর্তি

গোপালগঞ্জের কোটালীপাড়ায় অজানা রোগে আক্রান্ত হয়ে অর্ধ শতাধিক ছাত্রী হাসপাতালে ভর্তি হয়েছে। এরা সবাই জেলার পূর্ব কোটালীপাড়া ইউনিয়ন উচ্চবিদ্যালয়ের ৬ষ্ঠ ও ৭ম শ্রেণীর শিক্ষার্থী।

ওই বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও রামশীল ইউনিয়নের চেয়ারম্যান শ্যামল কান্তি বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন ৫০/৬০ জন ছাত্রীকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের চিকিৎসা চলছে। তিনি আরো জানান, আজ বৃহস্পতিবার ছিল ছাত্রীদের পরীক্ষা। এই পরীক্ষা চলাকালীন সময়ে ছাত্রীরা একের পর এক অসুস্থ হয়ে পড়ে। তাদেরকে তাৎক্ষণিকভাবে হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে চিকিৎসার জন্য পাঠানো হয়।

কোটালীপাড়া ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ আসাদুজ্জামান অসুখের নাম বলতে না পারলেও তিনি যাদেরকে চিকিৎসা দিয়েছেন তারা ভালো আছে বলে জানিয়েছেন। অসুস্থদের মধ্যে ৩৭ জনকে কোটালীপাড়া ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকিদের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।
এ বিষয়ে কোটালীপাড়া উপজেলা স্বাস্থ্য ও পারিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নন্দা সেন গুপ্তা বলেন, ৪০/৫০ জন শিক্ষার্থী শ্বাস কষ্টের লক্ষ্মণ নিয়ে হাসপাতালে চিকিতসার জন্য আসে। তাদেরকে চিকিৎসা দিয়ে সুস্থ করা হচ্ছে। তবে অল্প সময়ের মধ্যে সবাই সুস্থ হয়ে উঠবে বলে তিনি মন্তব্য করেন।

বিডি প্রতিদিন/এএ

 

সর্বশেষ খবর