২ ডিসেম্বর, ২০২৩ ০৫:৪৮
সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা

যুবলীগ নেতার বিরুদ্ধে চাকরির প্রলোভনে ধর্ষণের অভিযোগ

সিরাজগঞ্জ প্রতিনিধি

যুবলীগ নেতার বিরুদ্ধে চাকরির প্রলোভনে ধর্ষণের অভিযোগ

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আলী আসলাম বিরুদ্ধে চাকরির প্রলোভনে তরুণীকে ধর্ষণের অভিযোগ ওঠেছে। বিয়ের দাবিতে যুবলীগ নেতার বাড়িতে নির্যাতিত ওই তরুণী অনশনে বসেছেন বলে জানা গেছে।

অভিযুক্ত যুবলীগ নেতা আলী আসলামের উপজেলার সিংরাবাড়ী গ্রামের শাহ আলীর ছেলে। অভিযোগকারী তরুণী কাজিপুর উপজেলার চরগিরিশ ইউনিয়নের ভেটুয়া জগন্নাথ গ্রামের বাসিন্দা। সুষ্ঠু বিচার চেয়ে পুলিশসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করেছেন নির্যাতিত ওই তরুণী।

লিখিত অভিযোগে ওই তরুনী উল্লেখ করেছেন, যুবলীগ নেতা আসলাম প্রায় এক বছর আগে থেকে চাকরি দেওয়ার কথা বলে তাকে কৌশলে ধর্ষণ করে আসছেন। বিষয়টি বাড়িতে জানাতে চাইলে আসলাম বিয়ে করার প্রতিশ্রুতি দিয়ে সময় নেন। এরপর বিয়ের আশ্বাস দিয়ে বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে শারীরিক সম্পর্ক গড়েন তিনি।

তিনি আরও অভিযোগ করেন, সম্প্রতি বিয়ের জন্য চাপ সৃষ্টি করলে সুর পাল্টে সুকৌশলে তাদের অন্তরঙ্গ মুহুর্তের ছবি প্রচার করার হুমকি দিয়ে দেন ওই যুবলীগ নেতা। বিয়ের বিষয়ে আরও চাপ দিলে তাদের অন্তরঙ্গ মুহুর্তের ভিডিও আসলাম আমার পরিবারের লোকজনের মোবাইলে পাঠিয়ে দেন। আপত্তিকর ভিডিও দেখে আমাকে বাড়ি থেকে তাড়িয়ে দিয়েছে পরিবার। এছাড়াও তাকে মেরে ফেলার হুমকিও দিয়েছেন বলে অভিযোগে উল্লেখ করেছেন ওই তরুনী। 

পারিবারিক, সামাজিক ও জীবননাশের আশঙ্কায় প্রশাসন, পুলিশ ও গণমাধ্যমসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের কাছে বিচার ও নিরাপত্তার জন্য দাবি করেছেন তিনি। এ বিষয়ে কাজিপুর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলামের মুঠোফোনে ফোন দিলে বন্ধ সেটি বন্ধ পাওয়া যায়। 

কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শ্যামল কুমার দত্ত জানান, তরুণীর পক্ষ থেকে কোনও লিখিত অভিযোগ দেয়া হয়নি এবং অনশন করছে এমন তথ্যও আমার কাছে নেই। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর