৩ ডিসেম্বর, ২০২৩ ১৯:১৭

দিনাজপুরে জাতীয় প্রতিবন্ধী দিবসে র‌্যালি

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে জাতীয় প্রতিবন্ধী দিবসে
র‌্যালি

“প্রতিবন্ধী ব্যক্তিদের সাথে সম্মিলিত অংশগ্রহণ, নিশ্চিত করবে এসডিজি অর্জন” এবারের এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস এবং জাতীয় প্রতিবন্ধী দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা ও সহায়ক উপকরণ বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বর্ণাঢ্য র‌্যালির নেতৃত্ব দেন জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক ময়নুল ইসলাম।

রবিবার জেলা প্রশাসন, জেলা সমাজসেবা কার্যালয় এবং প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্র-দিনাজপুরের আয়োজনে এবং দিনাজপুরের কর্মরত বেসরকারি উন্নয়ন সংস্থাসমূহের সহযোগিতায় বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা ও সহায়ক উপকরণ বিতরণ অনুষ্ঠিত হয়।

র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দিনাজপুর সমাজসেবা কমপ্লেক্স ভবনের মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 
আলোচনা সভায় সভাপতিত্ব করেন সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মায়নুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন জেলা প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা মোঃ মেহেদী হাসান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভোক্তা অধিকার আইন বাস্তবায়ন দপ্তরের সহকারী পরিচালক মমতাজ বেগম, শহর সমাজসেবা অফিসার মোঃ মাইনুল ইসলাম, সম্প্রীতি প্রতিবন্ধী উন্নয়ন সংস্থা দিনাজপুরের সভাপতি তামজিদা পারভীন সীমা, প্রতিবন্ধী উন্নয়ন ডেক্স, ডিসিএ দিনাজপুরের সহায়ক অনামিকা পান্ডে, দিনাজপুর বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবুল শাহ্ নেওয়াজ প্রমুখ। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর