৯ ডিসেম্বর, ২০২৩ ১৮:৫৬

কুড়িগ্রামে পৃথক ঘটনায় নিহত ২

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামে পৃথক ঘটনায় নিহত ২

কুড়িগ্রামের ফুলবাড়ীতে পৃথক দুটি ঘটনায় নারীসহ দুইজন নিহতের ঘটনা ঘটেছে। দোকান ভাড়া চাইতে গিয়ে এবং আবাদি জমির উপর দিয়ে ট্রলি চালিয়ে যাওয়াকে কেন্দ্র করে সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। ঘটনা দু’টি ঘটে উপজেলার মধ্য-কাশিপুর ও ধরলার চর-মেখলি এলাকায়।

স্থানীয়রা জানান, শনিবার সকাল ৯ টার দিকে উপজেলার মধ্য-কাশিপুর এলাকার সৈয়দ আলীর ছেলে রফিকুল ইসলাম (৪০) মধ্য-কাশিপুর বাজারে নিজের ভাড়া দেয়া দোকানের ভাড়াটিয়া সুলতানের নিকট টাকা চাইতে গেলে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এসময় সুলতানের লোকজন মিলে তার উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে।এতে রফিকুল ইসলাম আহত হলে পরিবারের লোকজন ও স্থানীয়রা তাকে উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে, শনিবার দুপুরের দিকে উপজেলার ধরলার চর-মেখলি এলাকার সোলজারের ছেলে সাদ্দাম হোসেন তাদের নিজের জমিতে ভুট্টা চাষ করলে একই এলাকার আজের উদ্দিনের ছেলে মো: হাসান জোর করে সাদ্দামের আবাদী জমির উপর দিয়ে ট্রলি চালিয়ে গেলে তিনি তাতে বাধা প্রদান করেন। এসময় দু’জনের মধ্যে কথা কাটাকাটিসহ হাতাহাতির ঘটনা ঘটে। এসময় সাদ্দামের মা সমস্ত ভান (৫৫) ঘটনাস্থলে আসলে তাকেও হাসান কিলঘুষি মারতে থাকলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। এরপর তার স্বজনরা তাকে দ্রুত উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু ঘটে।

এ ব্যাপারে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রাণকৃঞ্চ দেবনাথ ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

বিডি প্রতিদিন/এএম

সর্বশেষ খবর