১১ ডিসেম্বর, ২০২৩ ১৯:০৭

গোপালগঞ্জে দুই ইউপি মেম্বারের সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৩০

গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জে দুই ইউপি মেম্বারের সমর্থকদের মধ্যে সংঘর্ষে আহত ৩০

প্রতীকী ছবি

গোপালগঞ্জে এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’ ইউপি মেম্বারের সমর্থকদের মধ্যে সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৩০ জন আহত হয়েছে।

আহতদের মধ্যে ১৯ জনকে গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি ১১ জনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়েছে।

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে গোপালগঞ্জ সদর উপজেলার বোড়াশী ইউনিয়নের ভেন্নাবাড়ি মহাজন বাড়ি ব্রিজ এলাকায় দুই মেম্বারের সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়েন।

গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পরিস্থিতি পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, পূর্বের একটি সালিশে জরিমানা করাকে কেন্দ্র করে দীর্ঘ ১০ বছর ধরে বোড়াশী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার সেকেন্দার মোল্লা ও ৬ নং ওয়ার্ডের মেম্বার মিটু মোল্লার সমর্থকদের মধ্যে বিরোধ চলে আসছিল। ওই দু’ মেম্বারের লোকজন সোমবার সকালে প্রথমে কথা কাটাকাটি ও পরে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের অন্তত ৩০জন আহত হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। 

ওসি আরো জানিয়েছেন, এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। কোন পক্ষই থানায় অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পাওয়া মাত্রই আইনানুগ ব্যবস্থা গ্রহণ ও মামলা দায়ের করা হবে।


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর