শিরোনাম
৩০ ডিসেম্বর, ২০২৩ ২০:২৯

বৃদ্ধের লাশ উদ্ধার

লাকসাম প্রতিনিধি:

বৃদ্ধের লাশ উদ্ধার

কুমিল্লার নাঙ্গলকোটে জঙ্গল থেকে খাজু মিয়া (৫৫) নামক এক বৃদ্ধের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। শনিবার উপজেলার কালেম দিঘীরপাড়ের জঙ্গল থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। 

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, কালেম গ্রামের মৃত ইউনুস মিয়ার ছেলে খাজু মিয়া দীর্ঘ ২০ বছর যাবত ঢাকায় সিএনজি চালিত অটোরিক্সা চালিয়ে স্ত্রী, ৩ ছেলে ও এক মেয়ে নিয়ে ভাড়া বাসায় বসবাস করে আসছেন। গত দুই বছর পূর্বে তিনি একবার বাড়িতে আসেন। এরপর থেকে তাকে কেউ গ্রামে দেখেনি। গত কয়েকদিন যাবত কালেম দিঘীর পাড়ের জঙ্গল থেকে দুর্গন্ধ আসতে থাকে। দুর্গন্ধ ক্রমশই বাড়তে থাকায় দিঘীরপাড়ের আশপাশের লোকজন শনিবার পাড়ের জঙ্গলে ঢুকে একটি গাছের সাথে নতুন রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় অর্ধগলিত লাশ দেখতে পেয়ে নাঙ্গলকোট থানা পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে বৃদ্ধের লাশ, তার ও তার স্ত্রীর জাতীয় পরিচয়পত্র উদ্ধার করেছে। ওই বৃদ্ধের লাশের পাশে একটি পলিথিন ব্যাগে কিছু খাবার ও কয়েকটি কমলা পাওয়া যায়।   
বৃদ্ধ খাজু মিয়ার পারিবারিক সূত্রে জানা যায়, গত ১০/১২ দিন পূর্বে ঢাকার ভাড়া বাসায় স্ত্রী অরুনা বেগমের সাথে ঝগড়া করে বাসা থেকে বের হয়ে যায় খাজু মিয়া। এরপর থেকে তার কোন সন্ধান পাওয়া যায়নি। পরিবারের লোকজনের ধারণা ছিলো রাগ কমে গেলে তিনি বাসায় ফিরবেন।

নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ দেবাশীষ চৌধুরী বলেন, খবর পেয়ে খাজু মিয়ার লাশ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।   

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর