৩১ ডিসেম্বর, ২০২৩ ০২:২৩

দুমকিতে ডাব মার্কার প্রচারে বাধা প্রদানের অভিযোগ লাঙ্গল সমর্থদের

চালককে মারধর ও মাইক ভাঙচুরের অভিযোগ

দুমকি (পটুয়াখালী) প্রতিনিধি

দুমকিতে ডাব মার্কার প্রচারে বাধা প্রদানের অভিযোগ লাঙ্গল সমর্থদের

পটুয়াখালীর দুমকিতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী মো. নাসির উদ্দিন তালুকদারের ‘ডাব’ প্রতীকের নির্বাচনি প্রচারণায় লাঙ্গল সমর্থকদের বাধা প্রদান, হুমকি -ধমকি ও মাইক ভাঙচুরের অভিযোগ পাওয়া গেছে।

শনিবার বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার রাজাখালী বাসস্ট্যান্ড বাজারে ডাব মার্কার প্রচারণাকালে বিপরীত দিক থেকে আসা লাঙ্গল সমর্থকদের মোটরসাইকেল মহড়ায় থাকা সমর্থকরা ডাব মার্কার প্রচারণার দুটি অটোরিক্সা ঘিরে চালকদ্বয়কে মারধর, অশ্লীল গালাগাল, হুমকি প্রদর্শন এবং মাইকের তার ছিড়ে ফেলে ও ভাঙচুর চালায়।

প্রচার মাইকের চালক জলিশা গ্রামের রফিকের ছেলে মো. রাকিব ও রাজাখালী গ্রামের মীর বাবুলের ছেলে সুমন অভিযোগ করে বলেন, লাঙ্গল সমর্থকরা প্রচার মাইকের তার ছিড়ে ও ভাঙচুর করেছে এবং তাদেরকে চড়-থাপ্পর মেরেছে। অভিযোগ অস্বীকার করে দুমকি উপজেলা জাতীয় পার্টির সভাপতি  অ্যাডভোকেট মাসুদ আল মামুন বলেন, জাতীয় পার্টির কোনো কর্মী সমর্থকরা এমন ঘটনা ঘটিয়েছে বলে আমার জানা নেই। 

দুমকি থানার অফিসার ইনচার্জ তারেক মো. আবদুল হান্নান বলেন, ডিউটি অফিসারের মাধ্যমে অভিযোগ শুনেছি, কেউ কোনো লিখিত অভিযোগ দেয়নি। 

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার অনামিকা নজরুল বলেন, এখনও লিখিত অভিযোগ পাইনি। জেলা প্রশাসক মহোদয় টেলিফোনে জানিয়েছেন। লিখিত অভিযোগ পেলে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর