৮ জানুয়ারি, ২০২৪ ১৯:৫৬

পরাজিত প্রার্থীর সমর্থকদের হামলায় একজনের মৃত্যু

নেত্রকোনা প্রতিনিধি:

পরাজিত প্রার্থীর সমর্থকদের হামলায় একজনের মৃত্যু

নেত্রকোনা-৩ (আটপাড়া-কেন্দুয়া) আসনের আটপাড়া উপজেলার দেওগাও গ্রামে স্বতন্ত্র প্রার্থী ট্রাকের বিজয় মিছিলের পরে বাড়ি যাওয়ার পথে পরাজিত নৌকার সমর্থকদের হামলায় নুরুল আমিন (২৩) নামের আহত যুবকের মৃত্যু হয়েছে। 

সোমবার সন্ধ্যায় এ মৃত্যুর খবরটির কথা জানতে চাইলে আটপাড়া থানার ওসি মোহাম্মদ তাওহীদুর রহমান বলেন, তিনিও শুনেছেন। তিনি বলেন, রাতে ট্রাকের সমর্থকরা বিজয় মিছিল শেষে বাড়ি যাওয়ার পথে অতর্কিতে অস্ত্র হামলা চালালে তারা আহত হয়। যিনি মারা গেছেন তিনি ট্রাকের সমর্থক থাকার বিষয়টি নিশ্চিত করেছেন। 

গত রবিবার রাতে এ ঘটনা ঘটলে সোমবার ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে থেকে ঢাকা নেয়ার পথে মারা গেছে। নূরুল আমীন দেওগাও গ্রামের কাজিন মিয়ার ছোট ছেলে। ওই হামলার ঘটনায় আরও ১০ জনের মতো আহত হয়েছে বলে স্থানীয়ভাবে জানা গেছে। 
এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা যায়, রবিবার দিনব্যাপী ভোটগ্রহণ শেষে রাতে ফলাফল প্রকাশের পর রাতেই বিজয়ী স্বতন্ত্র প্রার্থী ইফতিকার উদ্দিন তালুকদার পিন্টু ট্রাক প্রতীকের সমর্থকেরা আটপাড়া উপজেলার দেওগাও গ্রামে একটি বিজয় মিছিল বের করে। 

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (বিশেষ শাখা) লুৎফর রহমান জানান, রবিবার রাতে আটপাড়ায় কয়েকটি স্থানে নির্বাচনকে কেন্দ্র করে সহিংসতার ঘটনা ঘটেছে। শুনেছি নূরুল আমিন নামের একজন চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর