১৪ জানুয়ারি, ২০২৪ ১৫:৪৬

জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় যুবকের মৃত্যু

গাইবান্ধা প্রতিনিধি:

জমি নিয়ে বিরোধে প্রতিপক্ষের হামলায় যুবকের মৃত্যু

গাইবান্ধার সুন্দরগঞ্জে জমি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় আহত নূর আলম (২২) নামের এক যুবকের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। রবিবার সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত নূর আলম উপজেলার শান্তিরাম ইউনিয়নের মজুমদার হাট এলাকার হাফিজার রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দীর্ঘদিন ধরে প্রতিবেশী মৃত মেনাজ উদ্দিনের ছেলে খুশি মিয়ার সঙ্গে নূর আলমের বাবা হাফিজার রহমানের জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে গত ৮ জানুয়ারি দুপুরে উভয়ের মধ্যে কথা কাটাকাটি হয়। এর একপর্যায়ে প্রতিপক্ষের লাঠি দিয়ে মাথায় আঘাত করলে গুরুতর আহত হন নূর আলম। স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে ভর্তি করান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফাট করেন চিকিৎসক। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে নূর আলম মারা যান।

এ ব্যাপারে সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাহবুব আলম বলেন, জমি জমা নিয়ে মারামারি ঘটনায় রংপুর মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় একজনের মৃত্যু হয়েছে। এর আগে এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। এ মামলায় একজন আসামিকে গ্রেফতারও করা হয়েছে। অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর