১৫ জানুয়ারি, ২০২৪ ১৭:৫৫

চকরিয়ায় এক ব্যক্তিকে ছুরিকাঘাতে হত্যাচেষ্টা

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি:

চকরিয়ায় এক ব্যক্তিকে ছুরিকাঘাতে হত্যাচেষ্টা

কক্সবাজারের চকরিয়ায় রাতে বাড়ি থেকে মোবাইলে ডেকে নিয়ে ছুরিকাঘাত ও হাতুড়ি দিয়ে পিটিয়ে আবুল কালাম (৫০) নামে এক ব্যক্তিকে হত্যাচেষ্টা চালিয়ছে দুবৃর্ত্তরা। সোমবার সকালে তাকে রাস্তার পাশে মৎস্য খামারের পরিত্যক্ত একটি বাড়িতে ফেলে যায়। পরে স্থানীয় লোকজন আহতাবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে অবস্থা অবনতি হলে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। 

আহত আবুল কালাম সাহারবিল ইউনিয়নের ২নম্বর ওয়ার্ড নয়াপাড়ার আবুল কালামের ছেলে ও ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মহসিন বাবুলের ছোট ভাই।
স্থানীয় লোকজন জানায়, সকাল ৭টার দিকে সাহারবিল ইউনিয়নের আটারকুম এলাকায় সড়কের পাশে পরিত্যক্ত একটি ঘরে আহতাবস্থায় আবুল কালামকে দেখতে পেয়ে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। 

ছোট ভাই বুলবুল জানান, রাতে ফোন করে আমার ভাইকে মোবাইলে ডেকে নিয়ে একটি মাইক্রোবাসে উঠিয়ে নিয়ে রাতভর আটকে স্কচটেপ দিয়ে চোখমুখ বন্ধ রেখে ছুরিকাঘাতও হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে সড়কের পাশে ফেলে যায়। 

চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, খবর পেয়ে পুলিশঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় লিখিত এজাহার দিলে মামলা রুজু করা হবে। 

বিডি প্রতিদিন/এএম

সর্বশেষ খবর