২২ জানুয়ারি, ২০২৪ ১৫:৩১

বরিশাল জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের কমিটি ঘোষণা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

বরিশাল জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের কমিটি ঘোষণা

মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মানিক বীর প্রতীককে সভাপতি এবং আঞ্চলিক দৈনিকের সম্পাদক কাজী আবুল কালাম আজাদকে সাধারণ সম্পাদক করে বরিশাল জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের নতুন কমিটি গঠিত হয়েছে। ১৩ সদস্যের কার্য নির্বাহী কমিটি ঘোষণা করা হয়। কমিটির সহ-সভাপতি করা হয়েছে ডা. মো. তৈয়বুর রহমান ও জিলা স্কুলের প্রধান শিক্ষক পাপিয়া জেসমিনকে। 

এছাড়া হোমিওপ্যাথিক চিকিৎসক ডা. কবিউল করিমকে যুগ্ম সাধারণ সম্পাদক, হালিমা খাতুন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক মাসুদা বেগমকে দপ্তর সম্পাদক, পুলিশ লাইন্স জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মেজবাউদ্দিনকে অর্থ সম্পাদক, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মুরাদ আহমদকে প্রচার সম্পাদক এবং নারী সংগঠক রহিমা সুলতানা কাজলকে কমিটির মহিলা বিষয়ক সম্পাদক করা হয়েছে। 

নির্বাহী সদস্য করা হয়েছে জাহানার ইসরাইল স্কুল এন্ড কলেজের পরিচালক এসএম শেলী, অবসরপ্রাপ্ত ব্যাংকার একেএম লুৎফুল কবির, উন্নয়ন সংগঠক কাজী জাহাঙ্গীর কবির ও ব্যবসায়ী আনিচুর রহমান চৌকিদারকে।

জেলা কমিটিউনিটি পুলিশিং ফোরামের প্রধান পৃষ্ঠপোষক করা হয়েছে জেলা প্রশাসক শহীদুল ইসলামকে এবং প্রধান উপদেষ্টা হয়েছেন জেলা পুলিশ সুপার মো. ওয়াহিদুল ইসলাম। 


বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর