২৮ জানুয়ারি, ২০২৪ ২১:২২

বড় ভাইকে হত্যার অভিযোগ ছোট ভাইয়ের বিরুদ্ধে

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি:

বড় ভাইকে হত্যার অভিযোগ ছোট ভাইয়ের বিরুদ্ধে

গাজীপুরের কালিয়াকৈরে বড় ভাইকে পিটিয়ে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে ছোট ভাইয়ের বিরুদ্ধে। রবিবার বিকেলে জমি সক্রান্ত বিরোধের জের ধের তার ছোট ভাই মজিবুর রহমান তাকে পিটিয়ে হত্যা করে। 

নিহত বড়ভাই হলেন উপজেলার ঢালজোড়া ইউনিয়নের সাজনধরা গ্রামের মৃত হাজী আফাজ উদ্দিনের ছেলেরেজা সাইদ আল মামুন (৫৫)। তিনি জাতির পিতা বঙ্গবন্ধু সরকারী কলেজে প্রতিষ্ঠাকালীন থেকে অথনীতি বিভাগের প্রভাষক ও পরবর্তীতে ওই বিভাগের প্রধান হিসেবে কর্মরত ছিলেন।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে প্রভাষক রেজা সাইদ আল মামুনের সঙ্গে তার ছোট ভাই মজিবুরর রহমানের জমি সক্রান্ত বিরোধ চলে আসছিল। রবিবার বিকেলে কলেজ শেষে রেজা সাইদ আল মামুন বাড়ীতে গিয়ে তার জমির আইল ঠিক করছিলেন। এসময় তার ছোট ভাই মজিবুর রহমান এবং ছোট ভাইয়ের ছেলে সুমন রহমান ও সেজাদ রহমান মিলে ওই প্রভাষকের উপর অতর্কিতভাবে হামলা চালিয়ে মারধর করলে সে গুরুতর আহত হয়। পরে তাকে দ্রুত উদ্ধার করে কালিয়াকৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজ উদ্দিন আহম্মদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে।

কালিয়াকৈর থানার ওসি এ এফ এম নাসিম জানান, জমি সক্রান্ত বিরোধের জের ধরে প্রভাষক রেজা সাইদ আল মামুনকে হত্যা করেছে। নিহতরে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

বিডি প্রতিদিন/এএম

সর্বশেষ খবর