২৯ জানুয়ারি, ২০২৪ ১৫:১১

মুন্সীগঞ্জে শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ

মুন্সীগঞ্জ প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জে শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ

মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের সাবেক হুইপ সাগুফতা ইয়াসমিন এমিলি বলেছেন, সকল ষড়যন্ত্র নস্যাৎ  করে আওয়ামী লীগ আবারো সরকার গঠন করেছে। এতে করে প্রমাণ হয়েছে দেশের মানুষ ষড়যন্ত্রকারীদের কখনোই বিশ্বাস বা প্রশ্রয় দেয় না এবং শেখ হাসিনার  প্রতি দেশের মানুষের দীর্ঘ আস্থা ও বিশ্বাস রয়েছে। তিনি সোমবার দুপুর আড়াইটার দিকে মুন্সীগঞ্জের টঙ্গিবাড়ি উপজেলার বেতকায় অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বেতকা ইউনিয়ন মহাজোট ও খান পরিবারের উদ্যোগে আয়োজি দুই হাজার অসহায় শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে তিনি শীতার্তদের হাতে কম্বল তুলে দেন।

উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও বেতকা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ শওকত আলী খান মোক্তারের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মোঃ আক্তার হোসেন মোল্লার সঞ্চলনায় আরো উপস্থিত ছিলেন সাবেক মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা ও  বাংলাদেশ জাতীয় ধান গবেষণা ইনস্টিটিউট গাজীপুরের বিভাগীয় প্রধান ডাঃ মোঃ আবদুল মজিদ মিয়া, টঙ্গিবাড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ কবির হালদার, যুগ্ম সাধারণ সম্পাদক কে এম আসাদুজ্জামান ইদ্রিস, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ নাহিদ খান, টঙ্গিবাড়ি উপজেলা আওয়ামী যুবলীগের সহ-সভাপতি আশরাফ হোসেন বাদলসহ আওয়ামী লীগের বিভিন্ন অংগসংগঠনের নেতৃবৃন্দ। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর