১ ফেব্রুয়ারি, ২০২৪ ২১:২৭

রায়পুরায় প্রতিবন্ধীকে অপহরণের অভিযোগে গ্রেফতার ২

নরসিংদী প্রতিনিধি

রায়পুরায় প্রতিবন্ধীকে অপহরণের অভিযোগে গ্রেফতার ২

নরসিংদীর রায়পুরায় কাজী শাহিন নামে শারীরিক এক প্রতিবন্ধীকে অপহরণ করা হয়েছে। অপহরণের পর পরিবারের কাছে ১ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করেছে অপহরণকারী চক্র। এ ঘটনায় পুলিশ অপহরণ চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে। উদ্ধার করা অপহৃত শাহিনকে। ওই সময় অপহরণের কাজে ব্যবহৃত একটি দড়ি ও মোবাইল ফোন জব্দ করে পুলিশ। আজ বৃহস্পতিবার বিকেলে রায়পুরা থানায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানায় সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান আল আলম।

গ্রেফতারকৃতরা হলো মরজাল ইউনিয়নের জিরাহী এলাকার নাসির উদ্দিনের ছেলে আরিয়ান হাসান নিলয় ও একই ইউনিয়নের বটিয়ারা এলাকার হারিছ মিয়ার ছেলে আবির ওরফে আপন। 

সংবাদ সম্মেলনে সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান আল আলম বলেন, বুধবার সন্ধ্যায় রায়পুরা উপজেলার মরজাল ইউনিয়নের বটিয়ারা এলাকার শারীরিক প্রতিবন্ধী ছেলে কাজী আমির হোসেন ছেলে শাহিনকে অপহরণ করা হয়। পরে শাহিনের ছবি পাঠিয়ে মুক্তিপণ দাবি করে অপহরণকারীরা। অপহরণকারীদের দাবিকৃত টাকা দিতে ব্যর্থ হলে ছেলেকে হত্যার হুমিকও দেয় চক্রের সদস্যরা। পরে শাহিনের পরিবারের পক্ষ থেকে রায়পুরা নানায় অভিযোগ দায়ের করা হয়। এই ধারাবাহিকতায় বৃহস্পতিবার রাতে রায়পুরা থানা পুলিশ মরজালের জিরাহী গ্রামে অভিযান চালায়। সেখানে একটি ঝোপ থেকে শাহীনকে উদ্ধার করে। ওই সময় ঘটনার সাথে জড়িত অপহরণ চক্রের ২ সদস্যকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর