৩ ফেব্রুয়ারি, ২০২৪ ১৭:০০

বাগেরহাটে ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

বাগেরহাট প্রতিনিধি:

বাগেরহাটে ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

বাগেরহাটের শরণখোলা উপজেলা সদরে পালিয়ে থাকা ঢাকার সাভারের বেগুনবাড়ি এলাকায় গৃহবধূ ধর্ষণ মামলার প্রধান আসামি মোসলেম মোল্লাকে (৪০) গ্রেফতার করেছে র‌্যাব-৬। শুক্রবার রাতে উপজেলা সদরের রায়েন্দা বাজার ফেরিঘাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মোসলেম উদ্দিন মোল্লা ঢাকার সাভার উপজেলার আমিন বাজার এলাকার শফি উল্লাহ ওরফে শফিক ড্রাইভারের ছেলে।

র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মো. বদরুদ্দোজা জানান, ঢাকার সাভার উপজেলার পাঁচকানি কাউন্দিয়া এলাকার এক কলেজ ছাত্রী ও গৃহবধূ ঢাকার মিরপুর-১ নম্বরে একটি কসমেটিক্সের দোকানে চাকরি করেন। গত ২৭ জানুয়ারি ওই গৃহবধূ দোকান থেকে বাড়ি ফেরার পথে রাত সাড়ে ১০টার দিকে বেগুনবাড়ি গুদারাঘাট থেকে পাঁচকানিঘাট কাউন্দিয়া যাওয়ার জন্য একটি ডিঙ্গি নৌকায় ওঠে। এসময় পূর্বপরিকল্পনা অনুযায়ী ওই নৌকায় মোসলেম উদ্দিন মোল্লাও ওঠে। একপর্যায়ে নৌকার মাঝি সেলিমের (৩৮) সহযোগীতায় মোসলেম মোল্লা ওই গৃহবধূকে ধর্ষণ করে। এ ঘটনায় ধর্ষিত গৃহবধূ অজ্ঞান হয়ে পড়ে। পরবর্তীতে নির্ধারিত সময়ে গৃহবধূ বাড়ি না ফেরায় তার স্বামী ও অন্যান্য অত্মীয়স্বজন অপর একটি ডিঙ্গি নৌকা নিয়ে খোজাখুজি করে গভীর রাতে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে সাভার উপজেলা হাসপাতালে চিকিৎসা করান। ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে। এ ব্যপারে ওই গৃহবধূ বাদী হয়ে গত ২৮ জানুয়ারি সাভার থানায় একটি মামলা করেন। মামলার পর থেকে আসামী মোসলেম মোল্লা পালিয়ে থাকে। 
র‌্যাবের একটি গোয়েন্দা দল তথ্য প্রযুক্তির মাধ্যমে অভিযান চালিয়ে প্রধান আসামি মোসলেম মোল্লাকে শুক্রবার রাতে শরণখোলা উপজেলা সদরের রায়েন্দা বাজারের ফেরিঘাট এলাকা থেকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি ধর্ষণের ঘটনা স্বীকার করেছেন। তাকে সাভার থানায় হস্থান্তর করা হবে বলে জানান এই র‌্যাব কর্মকর্তা।  

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর