শিরোনাম
৫ ফেব্রুয়ারি, ২০২৪ ১৯:৪৫

দিনাজপুরে ৩ চোরাই গরু উদ্ধার

দিনাজপুর প্রতিনিধি:

দিনাজপুরে ৩ চোরাই গরু উদ্ধার

চুরি হওয়া মোবাইল ফোন উদ্ধার করতে গিয়ে দিনাজপুরের ঘোড়াঘাটে চোরকে জিজ্ঞাসাবাদে চোরের কাছ থেকে মিলল ৩টি চোরাই গরুর সন্ধান। এ ঘটনার সাথে জড়িত ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার ঘোড়াঘাট উপজেলার চৌরিগাছা গ্রামে এ ঘটনাটি ঘটেছে। 

গ্রেফতারকৃতরা হলেন, দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার পদুমহার এলাকার মাইদুল ইসলাম (৩৫) ও ঘোড়াঘাট উপজেলার চৌরিগাছা গ্রামের দেলোয়ার হোসেন (৩২)। 

স্থানীয় সূত্রে জানা যায়, রোববার বিকেলে চৌরিগাছা গ্রামের একটি দোকানের বাঁশের তৈরি টংয়ে কয়েকজন মিলে গল্প করার সময় একটি বাটন মোবাইল ফোন হারিয়ে যায়। পরে সন্দেহজনকভাবে এলাকার লোকজন হারিয়ে যাওয়া মোবাইলটি খোঁজ করতে এলাকার ছিঁচকে চোর মাইদুলকে জিজ্ঞাসা করলে সে চুরির কথা স্বীকার করে। পরে সে বলে মোবাইল ফোনটি অন্যত্র বিক্রি করেছেন। এখন তার কাছে কোন টাকা নেই একটি বড় কাজ থেকে টাকা পেলে মোবাইল ফোনটি কিনে দিবে। পরে লোকজনের সন্দেহ হলে জেরার মুখে মাইদুল গরু চুরির কথা স্বীকার করে। খবর পেয়ে পুলিশ এসে মাইদুলকে গ্রেফতার করে ব্যাপক জিজ্ঞাসাবাদ শেষে দেলোয়ারের বাড়ী থেকে ৩ টি গরু উদ্ধার করেন। 

ঘোড়াঘাট থানার ওসি আসাদুজ্জামান আসাদ জানান, সোমবার রাতভর অভিযান চালিয়ে গরু চুরির সাথে জড়িত ২ জনকে গ্রেফতার করি। তাদের স্বীকারোক্তি অনুযায়ী ৩টি দেশি গরু উদ্ধার করা হয়েছে। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর