১৫ ফেব্রুয়ারি, ২০২৪ ২১:৫৭

নদীতে গোসলে নেমে নিখোঁজ, চার দিন পর লাশ উদ্ধার

ভোলা প্রতিনিধি

নদীতে গোসলে নেমে নিখোঁজ, 
চার দিন পর লাশ উদ্ধার

প্রতীকী ছবি

ভোলায় নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া যুবক আবদুল্লাহ আল মারুফের (১৯) মরদেহ চার দিন পর নদী থেকে উদ্ধার করেছে পুলিশ। এর আগে গত ১২ ফেব্রুয়ারি বন্ধুর সঙ্গে পাঙ্গাশিয়া নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয় মারুফ। আজ সকালে ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের পাঙ্গাশিয়া নদী থেকে মারুফের মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। 

নিখোঁজ মারুফ রাজধানী ঢাকার মিরপুর ১২ নম্বরের স্থানীয় বাসিন্দা। তিনি চাকরি  করতেন। তার বাবা শহিদুল ইসলাম প্রবাসী। তার বন্ধুর নাম রাকিবুল ইসলাম। রাকিব এবং মারুফ একই জায়গায় চাকরি করতেন। তাই দুজনের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। 

মৃত মারুফের মা জানান, গত ১০ ফেব্রুয়ারি মারুফ তার বন্ধু রাকিবের সঙ্গে ঢাকা থেকে ভোলায় বেড়াতে আসে। গত ১২ ফেব্রুয়ারি দুপুরে রাকিব, মারুফসহ আরও বেশ কয়েকজন পাঙ্গাশিয়া নদীতে গোসল করতে নামে। এসময় মারুফ নিখোঁজ হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও কোস্টগার্ডের ডুবুরি টিম একদিন অভিযান চালিয়ে ইস্তফা দেয়। চার দিন পর ঘটনাস্থলের কাছাকাছি মারুফের মরদেহ ভেসে ওঠে। এ ঘটনয় তিনি ভোলা থানা জিডি করেছেন। মারুফের মৃত্যুতে তাদের কোনো অভিযোগ নেই বলেও জানিয়েছেন মারুফের মা। 

ভোলা সদর মডেল থানার ওসি মনির হোসেন মিঞা জানান, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। মরদেহ বিনা ময়নাতদন্তে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিডি প্রতিদিন/এএ

সর্বশেষ খবর