২১ ফেব্রুয়ারি, ২০২৪ ১৫:৫৩

কালিয়াকৈরে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধিঃ

কালিয়াকৈরে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার আটাবহ ইউনিয়নের উত্তর কাঞ্চনপুর এলাকায় জনকল্যাণ যুব সংঘের উদ্যোগে আন্তর্জাতিক মাতৃভাষা দিবসও মহান শহীদ দিবস উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার সকালে জনকল্যাণ যুব সংঘের উদ্যেগে রুমাইছা জেনারেল হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারের সার্বিক সহযোগিতার এই ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়। 

এ সময় ২ জন বিশেষজ্ঞ ডাক্তারের সমন্বয়ে ১৫০ জন অসহায় রোগীদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা, রক্তের গ্রুপ নির্ণয়, ডায়াবেটিস পরীক্ষা, স্ত্রী রোগ সমস্যা নির্ণয়সহ পরীক্ষা-নিরীক্ষা ও প্রয়োজনীয় ওষুধ বিতরণ করা হয়। 

এই ক্যাম্পেইন এ সভাপতিত্ব করেন জনকল্যাণ যুব সংঘের সভাপতি মো : রফিকুল ইসলাম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আটাবহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাখাওয়াত হোসেন শাকিল মোল্লা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আটাবহ ইউনিয়ন পরিষদের ৩ নং ওর্য়াডের মেম্বার আসাদুজ্জামান খান (আসাদ)।

এছাড়া জনকল্যাণ যুব সংঘের সাধারণ সম্পাদক মোঃ সোলাইমান হোসেনের পরিচালনা মেডিকেল ক্যাম্পিং কার্যক্রম চিকিৎসা সেবা প্রদান করেন জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালের মেডিসিন ও হৃদরোগ বিশেষজ্ঞ ডাঃ আব্দুল্লাহ আল মামুন, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ও হাসপাতালের ডাঃ জান্নাতুল ফেরদৌস। 

বিডি প্রতিদিন/এএ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর