২৯ ফেব্রুয়ারি, ২০২৪ ১৯:৫০

রংপুরে প্রতিবন্ধী নারীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুরে প্রতিবন্ধী 
নারীর লাশ উদ্ধার

প্রতীকী ছবি

রংপুরের মিঠাপুকুর উপজেলায় নিখোঁজের ৩ দিন পর রাজিয়া বেগমে (৩০) নামে এক শারীরিক প্রতিবন্ধী নারীর লাশ নিজ ঘরের বিছানায় পড়ে থাকা অবস্থায় উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে উপজেলার মিলনপুর ইউনিয়নের তরফ সাদী গ্রাম থেকে তার লাশ উদ্ধার করা হয়। রাজিয়া বেগম মিঠাপুকুর উপজেলার মিলনপুর ইউনিয়নের তরফশাদী গ্রামের মোফাজ্জল হোসেনের মেয়ে। এ ঘটনায় নিহতের ভাই একটি হত্যা মামলা করেছেন। 

এলাকাবাসী ও থানা পুলিশ সূত্রে জানা গেছে, কুড়িগ্রাম জেলার মমিনুর রহমান নামের এক যুবকের সাথে রাজিয়ার বিয়ে হয়। বিয়ের পর থেকে স্বামী তার স্ত্রী রাজিয়াকে নিয়ে শ্বশুর বাড়িতে বসবাস করতেন। একপর্যায়ে স্বামী মমিনুর রহমান সংসারের চাহিদা পূরণের জন্য স্ত্রী রাজিয়াকে বাড়িতে রেখে ঢাকার একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে চাকরি করছিলেন। গত মঙ্গলবার এলাকাবাসী রাজিয়াকে স্থানীয় একটি মাহফিলে দেখতে পায়। এরপর থেকে আর রাজিয়াকে প্রতিবেশিরা দেখতে পায়নি। বৃহস্পতিবার সকালে স্থানীয় এক ব্যক্তি রাজিয়াকে খুঁজতে তার নিজ বাড়িতে যান। এসময় তার শোয়ার ঘর তালা বন্ধ অবস্থায় দেখতে পায়। পরে ঘরের জানালা দিয়ে ওই ব্যক্তি ঘরের ভেতরে তাকালে রাজিয়ার লাশ বিছানায় পড়ে দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল রির্পোট তৈরি করে মরদেহ ময়নাতদন্তে র জন্য মর্গে পাঠায়। 
মিঠাপুকুর থানার ওসি নজরুল ইসলাম জানান, প্রাধমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। বাইরে থেকে ঘরে তালা দেয়া ছিল। এ ঘটনায় নিহতের ভাই একটি হত্যা মামলা করেছেন। 

বিডি প্রতিদিন/এএ

সর্বশেষ খবর